• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:৩০ অপরাহ্ন |

আবার নতুন বিতর্কে শ্রীনিবাসন

Shrivasa11430200078খেলাধুলা ডেস্ক : আইসিসি চেয়ারম্যান শ্রীনিবাসন আবার নতুন বিতর্কে জড়িয়ে পড়লেন। এবার বিতর্কে জড়িয়েছেন নিজ দেশের বোর্ড সচিবের সঙ্গে। এ বিতর্কে বিজেপিকেও প্রতিপক্ষ বানিয়ে ফেলেছেন শ্রীনি। ভারতীয় ক্রিকেট অঙ্গনে এখন তারই উত্তাপ চলছে।

এ সম্পর্কে ভারতীয় সংবাদপত্রে মন্তব্যে বলা হয়, ভারতীয় ক্রিকেট বোর্ডের অভ্যন্তরীণ বিরোধ এ বার রাস্তায় নেমে এল! শুধু তাই নয়, ঘটনায় রাজনীতির রং লাগায় শ্রীনিবিবাদ এবার ভিন্ন মাত্রা পেয়ে গেল।

গত রোববার কলকাতায় ভারতীয় ক্রিকেট বোর্ডের ওয়ার্কিং কমিটি বৈঠকের পর প্রকাশ্যে অভিযোগ ওঠে বোর্ড সচিব অনুরাগ ঠাকুরের বিরুদ্ধে। বলা হয়, তিনি নাকি বুকির সঙ্গে যোগাযোগ রাখেন। আইসিসি যা নিয়ে বোর্ডকে চিঠিও দেয়। অনুরাগের সঙ্গে কর্ণ গিলহোত্র নামের ওই বুকির ছবি টিভি চ্যানেলেও দেখানো হয়।

যার জবাব সোমবার অনুরাগ দিলেন সম্পূর্ণ অভাবনীয়ভাবে। ভারতীয় বোর্ডের ইতিহাসে যা কখনও দেখা যায়নি। স্বয়ং বোর্ড সচিব আইসিসি চেয়ারম্যানকে আক্রমণ করে যে চিঠি লিখলেন, সেটাই আবার পাঠিয়ে দিলেন মিডিয়ায়! বললেন, কর্ণকে তিনি চেনেন অন্য ভাবে। তিনি বুকি কি না, সে বিষয়ে কোনও খবর তার কাছে নেই। শুধু তাই নয় শ্রীনিবাসনের বিরুদ্ধে আরও বড় তোপ দাগলেন অনুরাগ।

বলে দিলেন, সন্দেহভাজনদের ওই তালিকাটা যেন শ্রীনিবাসন নিজের পরিবারের সদস্যদেরও দিয়ে দেন, ‘বেটিংয়ের সঙ্গে যাদের যোগসূত্র ইতিমধ্যেই প্রমাণিত’। সন্দেহ নেই, এই মন্তব্য শ্রীনির জামাই গুরুনাথ মইয়াপ্পন সম্পর্কে করা। ২০১৩ সালে আইপিএলে স্পট-ফিক্সিং কান্ডে যিনি জড়িয়ে পড়েন। এ সব বিস্ফোরক মন্তব্যের পর শ্রীনি শুধু বলেছেন, মিডিয়া মারফত তিনি কোনও মন্তব্য করবেন না। তার যা বলার, অনুরাগ ঠাকুরকে ব্যক্তিগত ভাবে জানাবেন।

ভারতীয় ক্রিকেট বোর্ডের একটা অংশ মনে করছে, এই চালটাও খুব ভুল দিলেন শ্রীনিবাসন। কারণ অনুরাগকে আক্রমণ করতে গিয়ে বিজেপিকে পুরোপুরি বিরোধীপক্ষ বানিয়ে ফেললেন তিনি। এবং বিক্ষুব্ধের এই তালিকায় আছেন স্বয়ং অরুণ জেটলিও। রাজনৈতিক মহলের খবর, বিষয়টি নিয়ে রাজনীতির পারদ চড়তে দেখে কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির পরামর্শ নেন অনুরাগ। তার পরপরই শ্রীনিকে খোলা চিঠিটা লেখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ