• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:৩০ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

কেন্দ্র পরিদর্শনে গিয়ে লাঞ্ছিত তাবিথ!

takikhঢাকা : ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালকে লাঞ্ছিত করা হয়েছে। রাজধানীর তেজগাঁও কলেজ কেন্দ্রে সরকার সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগে বলা হয়েছে। এমনকি কেন্দ্রে প্রবেশের ক্ষেত্রেও তাকে পুলিশ বাধা দেয়। ভোট কেন্দ্র পরিদর্শনের অংশ হিসেবে মঙ্গলবার বেলা ১১টার দিকে তিনি রাজধানীর তেজগাঁও কলেজে যান। কিন্তু সেখানে দায়িত্বরত পুলিশ তাকে আটকে দেয়। বাগবিতন্ডার পর তাকে কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়।

কেন্দ্রে ঢুকে তাবিথ ভোট কক্ষগুলো পরিদর্শন করতে চাইলে সেখানে অবস্থান করা ‘সরকার সমর্থক ছাত্রলীগের নেতাকর্মীরা’ তার ওপর চড়াও হন এবং তাকে মারতে উদ্যত হন। এ ঘটনার পর ক্ষুব্ধ তাবিথ আউয়াল ওই কেন্দ্র থেকে বের হয়ে যান। পরে তিনি মিরপুর বাঙলা কলেজের উদ্দেশ্যে রওনা হন।

এর আগে সকালে বাড্ডা প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা দেয় পুলিশ। তাবিথ আউয়াল সকাল সাড়ে ৮টায় রাজধানীর গুলশানে মানারাত ইন্টারন্যাশনাল স্কুল কেন্দ্রে নিজের ভোট দেন। এ সময় তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন হলে গণরায় মেনে নেবেন। পরে বাড্ডা আলাতুন্নেসা স্কুল এবং বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র পরিদর্শন করেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৬টি ওয়ার্ডে ২৮১জন সাধারণ কাউন্সিলর প্রার্থী ও ৮৯ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী এবং ১৬ জন মেয়র পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই সিটি করপোরেশনে ভোটার রয়েছেন ২৩ লাখ ৪৫ হাজার ৩৭৪ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ