• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

সদরঘাটে সংঘর্ষে কনস্টেবল আহত, গুলিবিদ্ধ ১

songorsoসিসি ডেস্ক: সদরঘাটের ওয়াজঘাটে আওয়ামী লীগের বিদ্রোহী দুই কাউন্সিলর প্রার্থী আমির আহম্মেদ ও জাফর পাঠানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কর্তব্যরত এক পুলিশ কনস্টেবল কামাল হোসেন আহত হয়েছেন। নির্বাচনী পোলিং এজেন্ট লিটন নামের আরো একজন গুলিবিদ্ধ হয়েছেন।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে বুলবুল ললিত কলা একাডেমি ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

পোলিং এজেন্ট নাসরিন নাহার জানান, দুপুর ১টার ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সেলিম ভোটকেন্দ্র পরিদর্শনে আসেন। এর আধাঘণ্টা পর এক পক্ষের সমর্থক অপর পক্ষের লোকজনের অপর হামলা চালায়। এসময় পুলিশের একটি গাড়ি ঢাকা মেট্রো চ-৫১-৫১১৯ ভাঙচুর করে বিক্ষুব্ধরা। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কতোয়ালী থানার এসআই রফিক এসব তথ্য নিশ্চিত করে জানান, পুলিশ ফাঁকা গুলি করে ও লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন ভোট গ্রহণ স্থগিত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ