• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন |

হাসপাতালের বারান্দায় চলছে পুলিশ সদস্যের চিকিৎসা

Chapai1430207224চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে কমিউনিটি পুলিশের অনুষ্ঠানে খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়া পুলিশ সদস্যদের চিকিৎসা চলছে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের বারান্দায়। মেঝেতে শুয়ে চিকিৎসা নিচ্ছেন তারা।

গতকাল সোমবার দুপুরের খাবার খেয়ে রাত থেকে অসুস্থ হতে থাকেন পুলিশ সদস্যরা। খাবারের প্যাকেটগুলো সরবরাহ করা হয় শহরের আলাউদ্দিন হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট থেকে।

কমিউনিটি পুলিশের অনুষ্ঠানে খাবার খেয়ে দুই ওসি ও নারী পুলিশসহ ৪০পুলিশ সদস্য অসুস্থ হয়ে পড়েছেন। এদের মধ্যে এক এসআইসহ ছয় পুলিশ সদস্যকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া দুই ওসি বাসায় চিকিৎসা নিচ্ছেন।

সদর মডেল থানার ওসি (তদন্ত) সারওয়ার হোসেন জানান, সোমবার সকালে ইউএনডিপির পুলিশ রিফর্ম প্রজেক্ট-পিআরপির আওতায় কমিউনিটি পুলিশের সভা অনুষ্ঠিত হয় সদর মডেল থানায়। অনুষ্ঠান শেষে আলাউদ্দিন হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট থেকে সরবরাহকৃত খাবার প্যাকেট উপস্থিত সদস্যদের মধ্যে বিতরণ করা হয়।

দুপুরের ওই খাবারগুলো খেয়ে ওসি গোলাম মর্ত্তুজা, ওসি (তদন্ত) সারওয়ার হোসেন, এসআই দুলালসহ ৪০জন পুলিশের বমি ও পাতলা পায়খানা শুরু হয়। একপর্যায়ে তারা অসুস্থ হয়ে পড়লে সন্ধ্যা থেকে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত তাদের আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এদের মধ্যে এসআই দুলাল, কনস্টেবল নামাজুল, খাদেমুল, সাথী, নাসিমা ও ইভা হাসপাতালে ভর্তি রয়েছেন।

আধুনিক সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আরএমও ডা. বেনজির আহমেদ জানান, খাবার থেকে বিষক্রিয়ায় এই অবস্থা সৃষ্টি হয়েছে। সদর মডেল থানার ওসি (তদন্ত) দাবি করে জানান, হোটেলের সরবরাহকৃত খাবার খেয়ে তিনিসহ পুলিশ সদস্যরা অসুস্থ হয়ে পড়েছেন।

তবে এই অভিযোগ অস্বীকার করেছেন আলাউদ্দিন হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের মালিক জামাল উদ্দিন নাসের। তিনি জানান, তার খাবার খেয়ে এই ঘটনা ঘটেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ