• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:০০ অপরাহ্ন |

ডোমারে শিশু ও নারী উন্নয়নে কর্মশালা

Nilphamari Photoডোমার প্রতিনিধি: শিশু ও নারী উন্নয়নে স্থানীয় ব্যক্তিবর্গকে নিয়ে দিন ব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে নীলফামারী জেলার ডোমারে। বুধবার দুপুরে জেলা তথ্য দপ্তরের আয়োজেন ও ডোমার উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগীতায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দিন ব্যাপী কর্মশালয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া।
শিশু ও নারী উন্নয়নে যোগাযোগ কার্যক্রম (চতুর্থ পর্যায়ে) শির্ষক প্রকল্পের আওয়তায় কর্মশালায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিউল আলমের সভাপতিত্বে উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান আব্দুল হাকিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রভাষক খায়রুল আলম বাবুল, জেলা তথ্য কর্মকর্তা শাহজাহান আলী, উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শরিফুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি মোজাফ্ফর আলী, কেতকীবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল হক দিপু বক্তব্য রাখেন।
দিনব্যাপী কর্মশালায় যৌতুক ও বাল্য বিবাহ প্রতিরোধ, মা ও শিশু স্বাস্থ পরিচর্যা, নিরাপদ মাতৃত্বসহ শিশু ও নারী উন্নয়নে বিভিন্ন বিষয় নিয়ে দিকনির্দেশনা দেওয়া হয় কর্মশালায়। এতে বিভিন্ন শ্রেণী পেশার ২৫জন প্রতিনিধি অংশ গ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ