• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

নির্বাচনে কারচুপি হলে এত ভোট পেত না বিএনপি : প্রধানমন্ত্রী

HASINA1430296089সিসি নিউজ: বিএনপির পক্ষ থেকে আনা ভোটে কারচুপির অভিযোগ উড়িয়ে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কারচুপি হলে তাদের মেয়র প্রার্থীরা লাখ লাখ ভোট পেলেন কী করে? তিন সিটি নির্বাচন সুষ্ঠু হয়েছে- দাবি করে তিনি বলেন, কারচুপি হলে এত ভোট পেত না বিএনপি-সমর্থিত প্রার্থীরা।
বুধবার প্রধানমন্ত্রী তার কার্যালয়ে বিএনপির অবরোধ-হরতালে ক্ষতিগ্রস্ত বাস-মালিকদের আর্থিক অনুদান শেষে সাংবাদিকদের এ কথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, ‘কারচুপি করে কারো  ভোট কেড়ে নেওয়া হয়নি। আমরা জানি না, কী কারণে বিএনপি সিটি নির্বাচন প্রত্যাহার করে নিল। তাদের মেয়র প্রার্থীরা লাখ লাখ ভোট পেয়েছে।’
বিএনপি শাসনামলে মাগুরাসহ কয়েকটি নির্বাচনের কথা উল্লেখ করে শেখ হাসিনা বলেন, আগের নির্বাচনের চেয়ে এবার ঢাকা ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু হয়েছে।
বিএনপিকে কুৎসিত সংগঠন হিসেবে উল্লেখ করে শেখ হাসিনা বলেন, বিএনপি মানুষ মারে, আর মানুষ তাদের ভোট দেয়। তাদের কি বিবেচনাও নেই? দলটিকে মানুষ এত ভোট দেয় কী করে? সিটি নির্বাচনে ঢাকা ও চট্টগ্রামবাসী তাদের প্রত্যাখ্যান করেছে। এজন্য নিজেরা পাল্টি খেয়েছে।
শেখ হাসিনা আরো বলেন, এবার সুস্থ পরিবেশে নির্বাচন হয়েছে। বিএনপির উদ্দেশ্য ছিল খুনখারাপি করে নির্বাচন বয়কট করা। যারা মানুষ পুড়িয়ে মারে, মানুষের সর্বনাশ করে এদের বিরুদ্ধে ঘৃণা ছাড়া আর কিছুই থাকতে পারে না।
তিনি বলেন, আজ ঢাকা ও চট্টগ্রামবাসী তাদের প্রত্যাখ্যান করেছে, ভবিষ্যতে দেশবাসী তাদের প্রত্যাখ্যান করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ