• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:৪১ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

নির্বাচনে কারচুপি হলে এত ভোট পেত না বিএনপি : প্রধানমন্ত্রী

HASINA1430296089সিসি নিউজ: বিএনপির পক্ষ থেকে আনা ভোটে কারচুপির অভিযোগ উড়িয়ে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কারচুপি হলে তাদের মেয়র প্রার্থীরা লাখ লাখ ভোট পেলেন কী করে? তিন সিটি নির্বাচন সুষ্ঠু হয়েছে- দাবি করে তিনি বলেন, কারচুপি হলে এত ভোট পেত না বিএনপি-সমর্থিত প্রার্থীরা।
বুধবার প্রধানমন্ত্রী তার কার্যালয়ে বিএনপির অবরোধ-হরতালে ক্ষতিগ্রস্ত বাস-মালিকদের আর্থিক অনুদান শেষে সাংবাদিকদের এ কথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, ‘কারচুপি করে কারো  ভোট কেড়ে নেওয়া হয়নি। আমরা জানি না, কী কারণে বিএনপি সিটি নির্বাচন প্রত্যাহার করে নিল। তাদের মেয়র প্রার্থীরা লাখ লাখ ভোট পেয়েছে।’
বিএনপি শাসনামলে মাগুরাসহ কয়েকটি নির্বাচনের কথা উল্লেখ করে শেখ হাসিনা বলেন, আগের নির্বাচনের চেয়ে এবার ঢাকা ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু হয়েছে।
বিএনপিকে কুৎসিত সংগঠন হিসেবে উল্লেখ করে শেখ হাসিনা বলেন, বিএনপি মানুষ মারে, আর মানুষ তাদের ভোট দেয়। তাদের কি বিবেচনাও নেই? দলটিকে মানুষ এত ভোট দেয় কী করে? সিটি নির্বাচনে ঢাকা ও চট্টগ্রামবাসী তাদের প্রত্যাখ্যান করেছে। এজন্য নিজেরা পাল্টি খেয়েছে।
শেখ হাসিনা আরো বলেন, এবার সুস্থ পরিবেশে নির্বাচন হয়েছে। বিএনপির উদ্দেশ্য ছিল খুনখারাপি করে নির্বাচন বয়কট করা। যারা মানুষ পুড়িয়ে মারে, মানুষের সর্বনাশ করে এদের বিরুদ্ধে ঘৃণা ছাড়া আর কিছুই থাকতে পারে না।
তিনি বলেন, আজ ঢাকা ও চট্টগ্রামবাসী তাদের প্রত্যাখ্যান করেছে, ভবিষ্যতে দেশবাসী তাদের প্রত্যাখ্যান করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ