• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৪:৫৩ পূর্বাহ্ন |

বিরলের প্রবীন শিক্ষক আইন উদ্দীন অবসর নিলেন

Boniadpur Madrasah Picদিনাজপুর প্রতিনিধি : দীর্ঘ ৪১ বছর শিক্ষকতা শেষে অবসর নিলেন বিরল উপজেলার বুনিয়াদপুর সিনিয়র মাদ্রাসার প্রবীন শিক্ষক মো. আইন উদ্দীন আহমেদ। ১৯৭৪ সাল থেকে ২০১৫ সালের ২৯ এপ্রিল পর্যন্ত তিনি বুনিয়াদপুর মাদ্রাসার সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন।
বুধবার (২৯ এপ্রিল) বিকেলে আইন উদ্দীন আহমেদের বিদায় উপলক্ষে মাদ্রাসার হলরুমে এক বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মো. আইন উদ্দীনের সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাদ্রাসার অধ্যক্ষ ও বিরল উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ আফজালুল আনাম, উপাধ্যক্ষ মাওঃ এবিএম ইউসুফ আলী চৌধুরী, মাদ্রাসার ইবতেদায়ী শাখার প্রধান মাওঃ মনসুর রহমান, বিদায়ী শিক্ষক মো. আইন উদ্দীন আহমেদ। মাদ্রাসার সহকারী শিক্ষক মাওঃ মতিউর রহমানের উপস্থাপনায় ছাত্রদের পক্ষে বক্তব্য রাখেন আলিম প্রথম বর্ষের ছাত্র মো. রাসেল ইসলাম। অনুষ্ঠানে মাদ্রাসার পরিচালনা কমিটির অন্যান্য সদস্য, মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে মাদ্রাসার শিক্ষক ও পরিচালনা কমিটির পক্ষ থেকে নগদ অর্থসহ বিভিন্ন উপহার সামগ্রী বিদায়ী প্রবীন শিক্ষক মো. আইন উদ্দীন আহমেদের হাতে তুলে দেন মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আফজালুল আনামসহ কমিটির সদস্যবৃন্দ। এর আগে দাখিল ষষ্ঠ শেণি হতে দাখিল দশম শ্রেণি ও আলিম প্রথমবর্ষের ছাত্র-ছাত্রীদের পক্ষক থেকে বিদায়ী প্রবীন শিক্ষক মো. আইন উদ্দীন আহমেদকে বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে সকলের সুস্থ ও সুন্দর জীবন কামনা করে মুনাজাত পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আফজালুল আনাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ