• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন |

অটোরিকশা ও পাওয়ার টিলারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

nihotoনোয়াখালী : নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে সিএনজি চালিত অটোরিকশা ও পাওয়ার টিলারের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে নানি-নাতনীসহ চারজন নিহত হয়েছেন। পথচারীসহ আহত হয়েছেন আরো পাঁচজন। শুক্রবার দুপুর ১২টার দিকে পৌরসভার করালিয়া রেজিস্ট্রার অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সদর উপজেলার দত্তেরহাট এলাকার বেলাল হোসেনের মেয়ে সুমনা (৯), তার নানি ও সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের মধ্য করিমপুর গ্রামের মো. বাবুলের স্ত্রী রোজিনা বেগম (৬০), কবিরহাট উপজেলার বাটাইয়া ইউনিয়নের দয়ারামদি গ্রামের অটো চালক আবু নাছের (৩৭) এবং একই উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ফলাহারী গ্রামের আব্দুল্লাহ আল মামুন (২৪)।
স্থানীয় সূত্রে জানা গেছে, কবিরহাট বাজার থেকে কোম্পানীগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী অটোরিকশা বসুরহাটে রেজিস্ট্রার অফিসের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা একটি মাটিবাহী পাওয়ার টিলার সামনে থেকে চাপা দেয়।  এতে ঘটনাস্থলে সুমনা নিহত হন। পরে আব্দুল্লাহ আল মামুন ও  আবু নাছেরকে হাসপাতাল নেওয়ার পথে এবং হাসপাতালে নেওয়ার পর রোজিনা বেগম মারা যান।
আহতদের মধ্যে ফারজানা আক্তার কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং বাবুল, মৌসুমী আক্তার ও স্বর্প্না রানী সূত্রধর নোয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
নোয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. ফরিদ উদ্দিন চৌধুরী জানান, হাসপাতালে গুরুতর আহত অবস্থায় চারজন রোগী আসে। তাদের মধ্যে রোজিনা বেগমের মৃত্যু হয়েছে। বাকীরা চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর পাওয়ার টিলারের চালক সাদ্দাম হোসেনসহ গাড়িটি আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ