• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৩৩ পূর্বাহ্ন |

প্রিয়াঙ্কা চোপড়ার ওপেন চ্যালেঞ্জ

Prianবিনোদন ডেস্ক: গত কয়েক বছরে একজন অভিনেত্রী হিসেবে কেবল নিজেকে উপরের দিকেই নিয়ে গেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের মতো প্রতিযোগিতার জায়গায় কারিনা, দিপীকা, ক্যাটরিনাসহ অনেক বাঘা অভিনেত্রীকে টক্কর দিয়ে শীর্ষ অভিনেত্রীর তকমাও জড়িয়েছেন তিনি। এরই মধ্যে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে। গত বছরটি বেশ সফলতার সঙ্গে পার করেছেন এই অভিনেত্রী। এবার চলতি বছরও বড় বাজেটের একটি ছবি দিয়ে শুরু করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। ছবির নাম ‘দিল ধারাকনে দো’।

গুণী পরিচালক জয়া আক্তারের এই ছবিটি নির্মাণের ঘোষণা দেয়ার পর থেকেই দর্শকদের আগ্রহ ও কৌতূহলের বিষয়ে পরিণত হয়েছে। এই ছবির প্রধান একটি চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। চমকের বিষয় হলো ছবিটির ট্রেইলার প্রকাশের ৪৮ ঘণ্টার মাথায় ২ মিলিয়নেরও বেশি দর্শক এটি উপভোগ করেছেন, যেটা বলিউডের ইতিহাসে রেকর্ড। তারকাবহুল কমেডি-ড্রামানির্ভর এ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও অভিনয় করেছেন অনিল কাপুর, শেফালি ঘোষ, আনুশকা শর্মা, রণবীর সিং, ফারহান আক্তার, রাহুল বোস প্রমুখ। ছবিটি প্রযোজনাও করছেন ফারহান।

জুনের ৫ তারিখ এই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। এখানে অসাধারণ অভিনয়ের পাশাপাশি একাধিক খোলামেলা দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন প্রিয়াঙ্কা। কয়েকটি দৃশ্যে বিকিনিতেও দেখা যাবে তাকে। পরিচালক জয়ার মতে প্রিয়াঙ্কা এই ছবিতে এখন পর্যন্ত সর্বোচ্চ ভাল অভিনয়-পারফরমেন্স করেছেন। প্রিয়াঙ্কা নিজেও ক্যারিয়ারের অন্যতম ছবি হিসেবেই মনে করছেন এটিকে। সম্প্রতি ছবিটি নিয়ে চ্যালেঞ্জও ছুড়ে দিয়েছেন এই অভিনেত্রী। এ বিষয়ে তিনি বলেন, ‘দিল ধারাকনে দো’ একেবারেই অন্যরকম একটি ছবি। এখানে আমরা সব বন্ধুরা অভিনয় করেছি। রণবীর, আনুশকা, ফারহান ও পরিচালক জয়া আমরা সবাই খুব ভাল বন্ধু। তাই কাজটি করতে অনেক সহজ হয়েছে। আমি ছবিটি কেমন হয়েছে সে বিষয়ে কথা বলতে চাই না। তবে ছবিটি দেখে দর্শক বলতে বাধ্য হবে ‘পয়সা উসুল’, এটা আমার ওপেন চ্যালেঞ্জ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ