• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:৫২ পূর্বাহ্ন |

মাগুরায় সড়ক দুর্ঘটনায় ৩ শ্রমিক নিহত

Accidentমাগুরা : মাগুরা সদর উপজেলার জাগলায় কাভার্ড ভ্যানচাপায় তিন শ্রমিক নিহত  হয়েছেন। এতে আহত হয়েছেন আরো তিন শ্রমিক।বৃহস্পতিবার গভীর রাতে মাগুরা-যশোর সড়কের আঙ্গারদহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন যশোর সদর উপজেলার বেড়বাড়ি গ্রামের শাহাদৎ হোসেন (৫২), হুদোরাজাপুর গ্রামের জামাল হোসেন (৫০) ও  ওসমানপুর গ্রামের মকিম উদ্দিন (৬০)। আহত তিনজনের বাড়িও যশোর সদর উপজেলার বিভিন্ন গ্রামে।

আহতদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাগুরা সদর থানার এসআই তরিকুল ইসলাম ও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনিরুজ্জামান জানান, জাগলা আঙ্গারদহ এলাকায় বৃহস্পতিবার দুপুরে রাস্তার পাশে একটি কাভার্ড ভ্যান উল্টে যায়। বিকেলে কাভার্ড ভ্যানটি তুলতে যশোর থেকে সাত থেকে আটজন শ্রমিক আনা হয়। যারা কাজ শেষে রাত পৌনে ১ টার দিকে স্যালো ইঞ্জিন চালিত একটি নসিমনে চড়ে বাড়ি ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন। হঠাৎ যশোর থেকে মাগুরাগামী দ্রুত গতির একটি কাভার্ড ভ্যান নসিমনটিকে চাপা দেয়। এ সময় শ্রমিকবোঝাই নসিমনটি কাভার্ড ভ্যানের নিচে চলে গেলে ঘটনাস্থলেই তিন শ্রমিক নিহন হন। গুরুতর আহত হন আরো তিন শ্রমিক। পরে মাগুরা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে হতাহতদের উদ্ধার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ