• মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:৩৭ পূর্বাহ্ন |

নীলফামারীতে নারী উদ্যোক্তাদের বিউটিফিকশন ও সেলাই কাটিং প্রশিক্ষণ শুরু

Nilphamari Pic-01সিসি নিউজ: নীলফামারীতে নারী উদ্যোক্তাদের নিয়ে আট দিন ব্যাপী বেসিক বিউটিফিকশন ও সেলাই কাটিং প্রশিক্ষণের শুরু হয়েছে।
রোববার দুপুরে নীলফামারী চেম্বার অব কর্র্মাস এন্ড ইন্ডাষ্ট্রি ভবনের সম্মেলন কক্ষে প্রশিক্ষণের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মো. জাকীর হোসেন।
নীলফামারী চেম্বার সভাপতি ইঞ্জিনিয়ার এস.এম সফিকুল ইসলাম ডাবলুর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উপ-সচিব এ.জাফর সরকার, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের নারী উদ্যোক্তা উন্নয়ন ও সম্প্রসারণ কর্মসূচির পরিচালক ও উপ-সচিব কফিল উদ্দিন কাইয়া, এফবিসিসিআই’র হিসাব রক্ষণ কর্মকর্তা চৌধুরী কামরুল রহমান, নীলফামারী নারী ও শিশু বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার বেগম ও চেম্বারের সিনিয়র সহ-সভাপতি নুরুজ্জামান বুলেট, নির্বাহী সদস্য মীর সেলিম ফারুকসহ চেম্বারের অন্যান্য পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।
মহিল ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের নারী উদ্যোক্তা উন্নয়ন ও সম্প্রসারণ কর্মসূচি উদ্যোগে এবং দি ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির (এফবিসিসিআই) অর্থায়নে ও নীলফামারী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রির সহযোগীতায় আট দিন ব্যাপী বেসিক বিউটিফিকশন ও বেসিক সেলাই কাটিং প্রশিক্ষণে নীলফামারীর ৪০জন নারী উদ্যোক্তা অংশ গ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ