• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৩২ অপরাহ্ন |

বীরগঞ্জে স্কুল ছাত্র অপহরনের ঘটনায় মাইক্রোবাসসহ চালক আটক

Opoদিনাজপুর প্রতিনিধি : বীরগঞ্জে স্কুল ছাত্র অপহরণের অভিযোগে মো. খোকন খান (২৭) নামে এক মাইক্রোবাস চালককে (চট্র মোট্রো-চ-১১-২১৩০) মাইক্রোসহ আটক করেছে এলাকাবাসী। এ সময় বিক্ষুদ্ধ জনতার হামলায় অভিযুক্ত চালক এবং দায়িত্বপালনকালে পুলিশের এএসআই মশিউর রহমান আহত হয়েছেন। উত্তেজিত জনতা মাইক্রোবাসটি অগ্নিসংযোগের চেষ্টা চালায়।
আটক চালক খোকন খান ঠাকুরগাঁও জেলা শহরের গোয়ালপাড়ার মো. আজিজ খানের ছেলে।
শনিবার (২ মে) সকাল ১০টায় উপজেলা ভোগনগর ইউনিয়নের দিনাজপুর-ঠাকুরগাঁও সড়কের চকপাতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।
বীরগঞ্জ থানার এসআই মোঃ হেলাল জানান, কৃষ্ণপুর ডাঙ্গাপাড়া সরকারী বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র ভোগনগর ইউনিয়নের চকপাতলা গ্রামের মো. ইদারফুল ইসলামের ছেলে মো. মেহেদি হাসান (৫) এবং একই গ্রামের খুর্শিদুলের ছেলে মো আরাফাত (৫) বিদ্যালয়ে যাওয়ার পথে একটি মাইক্রোবাস মেহেদি হাসানকে অপহরণ করে নিয়ে যাচ্ছে এমন অভিযোগে এলাকার লোকজন মাইক্রোবাসসহ চালককে আটক করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে বিক্ষুদ্ধ জনতা পুলিশের উপর হামলা চালায়। এ সময় এএসআই মো. মশিউর রহমান গুরুতর আহত হন।
অপহরণের অভিযোগ অস্বীকার করে চালক মো. খোকন খান জানান, দিনাজপুুর থেকে ঠাকুরগাঁও যাওয়ার পথে ঘটনাস্থলে একদল ছাত্র মাইক্রোবাসকে লক্ষ্য করে পাথর ছুড়ে মারে। এতে সামনের কাঁচ ভেঙ্গে যায়। আমি গাড়িটি ঘুড়িয়ে নিয়ে এসে তাদের ধাওয়া দিলে ছাত্ররা পালিয়ে যায়। এ সময় দুইজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করার সময় বেশকিছু লোক আমাদের উপর অর্তকিত হামলা চালায়।
শিশু মেহেদি হাসান জানান, আমাকে জোড় করে গাড়িতে তোলার সময় আমি চিৎকার করে কান্না করতে থাকি। তখন লোকজন এসে আমাকে উদ্ধার করে। তবে গাড়ীতে কেউ ঢিল ছুড়েছে কিনা এ বিষয় তার জানা নেই।
দুপুর ১২টায় বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম শওকত হোসেন এবং ভোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদিউজ্জামান পান্না অপরাধীদের উপযুক্ত শাস্তির আশ্বাস দিলে উত্তেজিত জনতা শান্ত হয়।
বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম শওকত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চালক এবং মাইক্রোবাস পুলিশ হেফাজতে রয়েছে। তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা উদঘাটনের মাধ্যমে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ