• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:২৬ পূর্বাহ্ন |

স্বামীকে হত্যার পর গোয়ালঘরে মাটিচাপা

Hottaঝিনাইদহ: স্বামী রফিউদ্দীন ওরফে রবিউলকে (৫০) হত্যার পর গোয়ালঘরে মাটিচাপা দিয়ে রেখেছে স্ত্রী ফাতেমা। এ ঘটনার পুলিশ ফাতেমা ও মিলের ফায়ারম্যান আনিসকে আটক করেছে।

স্থানীয় সূত্র জানায়, জেলার কালীগঞ্জের মোবারকগঞ্জ সুগার মিলের গ্যারেজ মেকানিক রফিউদ্দীন ওরফে রবিউল নিখোঁজ হন। ১ মাস ১৭ দিন পর তার তার লাশের সন্ধান পাওয়া গেছে মিল কোয়ার্টারের গোয়ালঘরে। স্ত্রী ফাতেমা বেগম রফিউদ্দীনকে মিলের ই-টাইপ ১নং বিল্ডিংয়ের এক রুমে হত্যার পর কোয়ার্টারের সামনে একটি গোয়াল ঘরে লাশ পুতে রেখে সেখানে সিমেন্ট দিয়ে প্লাস্টার করে দেন।

এদিকে, দীর্ঘদিন সুগারমিলের গ্যারেজ মেকানিক রফিউদ্দীন নিখোঁজের ঘটনায় মিল কর্তৃপক্ষ থানায় একটি জিডি করে। পুলিশ ডিজির সূত্র ধরে, গত কয়েকদিন ধরে রফিউদ্দীনের স্ত্রী ফাতেমাকে তার স্বামী নিখোঁজের বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। সে সময়ে তার কথাবার্তায় অসংলগ্নতা পাওয়া যায়। এরপর ফাতেমা কালীগঞ্জ থেকে মাগুরায় পালিয়ে যায়। পুলিশ সেখান থেকে ফাতেমাকে শনিবার রাতে আটক করে নিয়ে আসে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, স্ত্রী ফাতেমা তার স্বামীকে হত্যার কথা স্বীকার করেছে। তার তথ্য দেয়া মতে মিলের কোয়ার্টারের ওই বিল্ডিংয়ের সামনের একটি গোলায়ঘরে মধ্যে রফিউদ্দীনের লাশ পুঁতে রেখে তার উপর প্লাস্টার করা হয়েছে বলে তিনি জানায়। সেখান থেকে লাশ উত্তোলনের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ