• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১০:০২ অপরাহ্ন |

বছরে শিক্ষা খাতে ৩০ হাজার কোটি টাকা ব্যয়- প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

Parbatipur-Dinajpur-Photo-ROKUNUZZAMAN-BABUL-03-05-15পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান এমপি বলেছেন- বর্তমান সরকার প্রতি বছর শিক্ষা খাতে ৩০ হাজার কোটি টাকা ব্যয় করছে। শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতা সহ শিক্ষা উপকরণে এ টাকা ব্যায় করা হচ্ছে।

দিনাজপুরের পার্বতীপুরে ১ নম্বর বেলাইচন্ডি ইউনিয়নের নবনির্মিত ভবনের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন- এখন আর কোন শিক্ষক বা কর্মচারী না খেয়ে থাকে না। বিএনপি-জামাতের অনেক বাধা সত্ত্বেও দেশ তরতর করে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

এ উপলক্ষে আজ রোববার দুপুরে পার্বতীপুর উপজেলার বেনীরহাটে বেলাইচন্ডি ইউনিয়ন পরিষদ ভবন চত্তরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাহেনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক, সহ-সভাপতি সাবেক পৌর চেয়ারম্যান এমএ ওহাব সরকার, সাধারণ সম্পাদক রেজাউল করিম, পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল আলম, ২ নম্বর মন্মথপুর ইউনিয়নের চেয়ারম্যান ওয়াদুদ সরকার, ৬ নম্বর মোমিনপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল ওহাব মন্ডল, প্রবীন আওয়ামী লীগ সাবেক ইউপি চেয়ারম্যান নেতা মাহাতাব উদ্দিন, ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স ফেয়ার কনষ্টাশনের গোলাম ফারুক অভি ও দুলাল চন্দ্র রায়, ইউপি সচিব মমিনুল ইসলাম প্রমুখ। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ওই ইউনিয়নের চেয়ারম্যান কৃষিবিদ নুর মোহাম্মদ রাজা। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের(এলজিইডি)অর্থায়নে ৮৭ লাখ ২১ হাজার টাকা ব্যয়ে বেলাইচন্ডি ইউনিয়ন পরিষদ ভবনটি নিমার্ণ করে মেসার্স ফেয়ার কনষ্টাশন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ