• শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৩৫ অপরাহ্ন |

১ মিনিটে ভিনাকে ১৩৭ চুমু

veena-malik-photos-17বিনোদন ডেস্ক: সময় ৬০ সেকেন্ড, ধারণা ছিল ১০০ চুমুই হবে এই সময়ের মধ্যে। ভিনা মালিকের আগ্রহে হোক বা সৌভাগ্যবানদের পারদর্শিতায়, চুমুর সংখ্যা ১০০ ছাড়িয়ে হলো ১৩৭টি! একেবারে সঙ্গে সঙ্গে বিশ্বরেকর্ড! এর সবকিছুই নাকি আসন্ন একটি ছবির প্রচারণার জন্য করা, জানা গেল হিন্দুস্তান টাইমসের খবরে।

“আমি তো একজন সেলিব্রিটি, নাকি? আপনি যদি বলেন যে এ ঘটনা পাবলিসিটির জন্য, তাহলে আমি বলব, হ্যাঁ। ‘দ্য সিটি দ্যাট নেভার স্লিপস’-এর জন্য আমাদের পাবলিসিটির দরকার রয়েছে।”- চুমু-কাণ্ডের ব্যাপারে এভাবে ব্যাখ্যা দিয়েছেন পাকিস্তান থেকে বলিউডে পাড়ি জমানো এই আলোচিত অভিনেত্রী।

‘এই ছবির জন্য আমাদের মোট ২০টি রেকর্ড গড়তে হবে। তার একটি রেকর্ড হলো আজ’- যোগ করেন ভিনা।

এর আগের রেকর্ডটি কার ছিল, শুনলে একটু তাজ্জব হতেই পারেন। ২০১১ সালে টেলিভিশন রিয়্যালিটি শো ‘গিনেস ওয়ার্ল্ড রেকর্ড- অব ইন্ডিয়া তোড়েগা’ তে এক মিনিটে ১০৮ খানা চুমু পেয়েছিলেন বলিউডের মেগাস্টার সালমান খান!

বলিউডে তাহলে কাকে চুমু খেতে চান ভিনা? সোজাসাপ্টা জবাব তার, ‘আমি এমন একজন অভিনেতাকে চুমু খেতে চাই যিনি বড়পর্দায় কখনো চুমু খেতে পছন্দ করেন না। তিনি হলেন আমাদের দাবাং খান সালমান খান! আমার ধারণা আমাদের চুমুর দৃশ্য পর্দায় খুবই সুন্দর দেখাবে!’

‘দ্য সিটি দ্যাট নেভার স্লিপস’ ছবির কাস্টিংয়ের জন্য যারা পরীক্ষা দিয়েছিলেন, তাদের থেকেই নির্বাচিত হয়েছেন ‘সৌভাগ্যবান’ চুম্বনকারীরা। গিনেস রেকর্ডের অংশ, সাথে ভিনা মালিককে চুমু- সৌভাগ্য তো বটেই!

ওহ্‌ বলা হয়নি, ১৩৭টি চুমুর সবকটিই কিন্তু পড়েছে ভিনা মালিকের হাতে!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ