• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন |

চিরিরবন্দরে জবাই করা লাশ উদ্ধার

Chirirbandar Gola kata Morodehoদিনাজপুর প্রতিনিধি : জেলার চিরিরবন্দরে জুয়েল ওরফে জুয়েল পাগলা (৪৫) নামে এক ব্যক্তির জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার (৫ মে) ভোরে উপজেলার রাণীরবন্দর নশরতপুর ইউনিয়নের সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের গোঘাটা গুড়িয়াপাড়ার কাঁচা রাস্তা হতে তার লাশ উদ্ধার করা হয়। ভোরে ঘটনাস্থলে গলা কাটা লাশটি দেখতে পেয়ে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে চিরিরবন্দর থানা ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনা চারিদিকে ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে হাজার হাজার মানুষ ভীড় জমায়।
চিরিরবন্দর থানার এসআই আনিস জানান, অজ্ঞাত দুস্কৃতিকারীরা তাকে জবাই করে ওই স্থানে রাস্তার পাশে লাশটি ফেলে দিয়ে যায়। তার পরনে দু’টি লুঙ্গি, শার্ট, মুখ ভর্তি শশ্রুমন্ডিত ছিল। তার বাম হাতে কালো কালি দিয়ে জে প্লাস এ লেখা ছিল।
ঘটনাস্থলে উপস্থিত আটো চালক সাবেদুর রহমান নামে এক ব্যক্তি তাকে শনাক্ত করেন। সাবেদুর রহমান জানান, তার নাম মোঃ জুয়েল। তার বাড়ী দিনাজপুর সদর উপজেলার খানপুর সীমান্তে। সে দীর্ঘদিন শহরের বড়মাঠ এলাকার সিএন্ডবি মোড় নামকস্থানে একটি মটর গ্যারেজে কাজ করতো। পরে খবর পেয়ে মৃতের বড় ভাই মিস্টার (৫২), জামাতা সাজু (২৮) ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে শনাক্ত করেন।
পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য দিমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় চিরিরবন্দল থানায় একটি মামলা দায়ের হয়েছে।
চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দূর্বৃত্তরা তাকে অন্যত্র হত্যা করে এখানে ফেলে দিয়ে পালিয়ে গেছে। এএসপি (সদর) সার্কেল সুশান্ত সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ