• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন |

তিন ব্যবসায়ীর ৫ লাখ টাকা ছিনতাই

Cinকক্সবাজার: শহরে তিন ব্যবসায়ীকে গুলি ও ছুরিকাঘাত করে ৫ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে একদল মুখোশধারী। এতে তিন ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার রাত ১০টার দিকে শহরের বাজারঘাটার মিষ্টিরাজ হোটেলের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-মৎস্য ব্যবসায়ী সদর উপজেলার খুরুশ্কুল ইউনিয়নের মেহেদীপাড়া গ্রামের মৃত কালুর ছেলে আলী আহমদ সওদাগর ( ৫৫ ) ও একই ইউনিয়নের পেচারঘোনা গ্রামের নুরুল হুদার ছেলে শাহাবুদ্দিন ( ৩৫ ) এবং শহরের ঘোনাপাড়ার মৃত অভিনাশ দাশের ছেলে রতন দাশ ( ৪৫ )। তারা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা জানায়, তারা বাস টারমিনাল পাওয়ার হাউসের কক্সবাজার সি-ফুডসে মাছ সরবরাহ করে। প্রতিদিনের মতো বুধবার রাত সাড়ে ৯টার দিকে সেখানে মাছ দিয়ে টমটম করে বাড়ি ফিরছিল। তাদের টমটমটি শহরের বাজারঘাটা এলাকায় পৌঁছালে দক্ষিণ পাশের একটি উপসড়ক থেকে একটি টমটম নিয়ে মুখবাধা অবস্থায় আগ্নেয়াস্ত্র ও ধারালো ছুরি নিয়ে তাদের ওপর হামলা করে। এ সময় মুখোশধারীরা গুলি দুইজন গুলিও ছুরিকাঘাত করে ব্যবসায়ীদের হাতে থাকা প্রায়ই ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়। ফাঁকা গুলি ছুড়ে মুহূর্তের মধ্যে পালিয়ে যায় মুখোশধারীরা।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মতিউল ইসলাম জানান, ঘটনায় জড়িতদের কাউকে শনাক্ত করা যায়নি। তবে পুলিশ অভিযান চালাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ