• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

শপথ নিলেন মেয়র-কাউন্সিলররা

18830_1সিসি নিউজ : শপথ নিলেন সদ্য সমাপ্ত ঢাকা সিটি করপোরেশন (উত্তর ও দক্ষিণ) এবং চট্টগ্রাম সিটি নির্বাচনে বিজয়ী মেয়র ও সাধারণ এবং সংরক্ষিত কাউন্সিলররা।

বুধবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে শপথ গ্রহণ অনুষ্ঠান শুরু হয়।  নবনির্বাচিত তিন মেয়রকে শপথ পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর কাউন্সিরলদের শপথ পড়ান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

ঢাকা উত্তরে কাউন্সিলর সংখ্যা সাধারণ ওয়ার্ডে ৩৬ জন, সংরক্ষিত ওয়ার্ডে ১২ জন।  দক্ষিণে  সাধারণ ওয়ার্ডে ৫৭ জন,  সংরক্ষিত ওয়ার্ডে ১৯ জন এবং চট্টগ্রামে ৪১ জন সাধারণ কাউন্সিলর ও ১৪ জন সংরক্ষিত আসনের কাউন্সিলর এ শপথ গ্রহণ করেন।

শপথ গ্রহণ অনুষ্ঠানে মন্ত্রিসভার সদস্য, বিরোধীদলীয় নেতা, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও বিশেষ সহকারী, সংসদ সদস্য ও সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনকারী ব্যক্তি, মহাজোটের শরিক দলসহ বিভিন্ন রাজনৈতিক দলের প্রধানরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ