• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

হাসিনা-মোদি ফোনালাপ

Hasina_Modi1431009919সিসি ডেস্ক: বাংলাদেশ-ভারত সীমান্ত চুক্তির সংশোধনী বিল ভারতীয় সংসদে পাস হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সন্ধ্যায় ফোন করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ফোনে সীমান্ত চুক্তির বিলটি পাস হওয়ায় বাংলাদেশের মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন নরেন্দ্র মোদি।

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন বুধবার সন্ধ্যায় এ ফোনালাপের বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, দীর্ঘ ৪২ বছর পর বাংলাদেশ-ভারত সীমান্ত চুক্তির সংশোধনী বিলটি আজ ভারতীয় সংসদে সর্বসম্মতিক্রমে পাস হয়।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয় পরিদর্শনকালে বলেছেন, ভারতের সঙ্গে সীমান্ত চুক্তি সই সরকারের ব্যাপক কূটনৈতিক সাফল্য। এর আগে কোনো সরকার ক্ষমতায় এসে সীমান্ত চুক্তি বাস্তবায়ন বা সমুদ্রসীমা নির্ধারণ নিয়ে কোন উদ্যোগ নেয়নি। আওয়ামী লীগ সরকার ২০০৯ সালে ক্ষমতায় আসার পর ভারতের সঙ্গে সীমান্ত চুক্তি ও সমুদ্রসীমা বিষয়ে বিরোধ নিষ্পত্তি করে। এই প্রক্রিয়ার সঙ্গে জড়িত সবাইকে তিনি অভিনন্দন জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ