• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:৩০ অপরাহ্ন |
শিরোনাম :

দিনাজপুরে বিশ্ব রেড ক্রিসেন্ট দিবস পালিত

Red Cricent Picদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে নানা আয়োজনে বিশ্ব রেড ক্রিসেন্ট দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (৮ মে) সকালে শহরের পাহাড়পুরস্থ রেড ক্রিসেন্ট সোসাইটি অফিস ও হাসপাতাল থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিবিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় রেড ক্রিসেন্ট সোসাইটি অফিসে এসে শেষ হয়।
র‌্যালিতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি দিনাজপুর ইউনিটের ভারপ্রাপ্ত সভাপতি মো. বজলুল হক, সেক্রেটারী মো. আলাউদ্দীন, সদস্য মো. কামরুল হুদা হেলাল, লুৎফুল কবির বকুল, শিরিন ইসলাম, বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, আইরিন লতিফসহ অন্যান্য সদস্য ও সধীজন অংশগ্রহণ করেন।
র‌্যালি শেষে রেড ক্রিসেন্ট হাসপাতাল প্রাঙ্গণে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর উদ্বোধন করেন রেড ক্রিসেন্ট সোসাইটি দিনাজপুর ইউনিটের ভারপ্রাপ্ত সভাপতি মো. বজলুল হক। এ সময় অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।
সব শেষে রেড ক্রিসেন্ট সোসাইটি দিনাজপুর ইউনিটের ভারপ্রাপ্ত সভাপতি মো. বজলুল হক ও সেক্রেটারী মো. আলাউদ্দীন অন্যান্য সদস্যদের সাথে নিয়ে বিশ্ব রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।

দিনাজপুরে মাদক বিরোধী অভিযানে তিনজন আটক
দিনাজপুরে বিশেষ মাদক বিরোধী অভিযান চালিয়ে তিনজন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (৭ মে) রাত পৌনে ১১টার সময় শহরের হাউজিং মোড় এলাকা থেকে এদের আটক করা হয়েছে। আটকৃতরা হলো দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার মাদক ব্যবসায়ী পাটাইকুড়ি গ্রামের একরামুল সরকারের ছেলে জুলফিকার (২৮), দিনাজপুর শহরের ফুলবাড়ী বাসষ্ট্যান্ড এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে বাবু (২৭) ও একই এলাকার ইমদাদুলের ছেলে হাসিনুর (৩০)।
দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম খালেকুজ্জামান পিপিএম আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, দিনাজপুর কোতয়ালী থানার চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে এদের আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে হেরোইন ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ