• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

রবীন্দ্রনাথের বিভা চরিত্রে তিশা

tisa1430984149বিনোদন ডেস্ক : এর আগে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের সৃষ্ট বেশ কয়েকটি চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এই তালিকায় রয়েছে রক্তকরবীর নন্দিনী, একরাত্রির সুরবালা, শেষের কবিতার লাবণ্য এবং কৃষ্ণকলি কবিতার কৃষ্ণকলি প্রভৃতি। এবার তিনি অভিনয় করছেন রবীন্দ্রনাথের ছোটগল্প রবিবার-এর বিভা চরিত্রে। নাটকটির নির্মাতা সুমন আনোয়ার তথ্যটি নিশ্চিত করেছেন।
সুমন বলেন, ছোটগল্পের মধ্যে এই গল্পটি রোমান্টিক। তথাকথিত প্রেমের ভিন্ন সংজ্ঞা পাওয়া যায় গল্পটিতে। অপার্থিব প্রেমেআবদ্ধ একটি জুটির শিল্পবোধ, দর্শন, ধর্মবোধ, আদান-প্রদান, মনস্তত্ব, অন্তর্নিহিত অনুভূতির প্রকাশএখানে মুখ্য।
সুমন আনোয়ারের চিত্রনাট্য ও পরিচালনায় নাটকে ইমরোজ তিশা ছাড়াও আরো অভিনয় করেছেন রওনক হাসান, হাসান ইমাম প্রমুখ।
বিশেষ নাটকটি আরটিভিতে প্রচারিত হবে ৮ মে, শুক্রবার রাত ৭ টা ৪০ মিনিটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ