• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:১৬ অপরাহ্ন |
শিরোনাম :
খানসামায় ডলার প্রতারক চক্রের হোতা পুলিশের এএসআই জনতার হাতে আটক সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের

জয়ললিতা খালাস

JoyLolita1431329497আন্তর্জাতিক ডেস্ক : বেহিসাবি সম্পদ অর্জন মামলা থেকে খালাস পেলেন ভারতের তামিল নাড়–র প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়রাম জয়ললিতা। সোমবার কর্ণাটক হাইকোর্ট তাকে খালাস দেন।

টাইমস অব ইন্ডিয়া অনলাইনের এক খবরে এ তথ্য জানানো হয়েছে।

২০১৪ সালের ২৭ সেপ্টেম্বর মুম্বাইয়ের একটি আদালত জয়ললিতাকে এই মামলায় দোষী সাব্যস্ত করেন এবং তাকে চার বছরের কারাদ- দেন।

সোমবার বেলা ১১টায় কর্ণাটক হাইকোর্টের এক সদস্যের বেঞ্চে বিচারপতি সিআর কুমারাস্বামী জয়ললিতার বিরুদ্ধে আনা সব অভিযোগ খারিজ করে দিয়ে তাকে বেকসুর খালাস দেন। বিচারপতি বলেন, জয়ললিতার বিরুদ্ধে আনীত কোনো অভিযোগের সত্যতা প্রমাণিত হয়নি।

এদিকে আদালত জয়ললিতাকে খালাস দেওয়ায় মুখ্যমন্ত্রীর পদে আসীন হতে তার আর কোনো বাধা রইল না। জয়ললিতার আইনজীবী বি কুমার জানিয়েছেন, যেহেতু আদালত তাকে খালাস দিয়েছে, সেহেতু তিনি কারামুক্তি পাবেন এবং মুখ্যমন্ত্রী হিসেবে আবার দায়িত্ব পালন করতে পারবেন।

বি কুমার আরো বলেন, সত্যের জয় সব সময়ই হয়। জয়ললিতা নির্দেষা প্রমাণিত হয়েছেন।

অন্যদিকে সরকার পক্ষের আইনজীবী রায়ের পর তার প্রতিক্রিয়ায় জানিয়েছেন, আমি এই রায় প্রত্যাশা করেনি। কিছু বিচার আমাদের বিস্মিত করে।

রায়ের পর তামিল নাড়–র বর্তমান মুখ্যমন্ত্রী পানেরসেলভাম জয়ললিতার সঙ্গে দেখা করেছেন। চেন্নাইয়ে জয়ললিতার বাড়ির সামনে উচ্ছ্বাস প্রকাশ করে স্লোগান দিয়েছে দলীয় নেতা-কর্মীরা।

তামিল নাড়–র বিভিন্ন স্থানে আনন্দিত নেতা-কর্মীরা তাদের নেতাকে খালাস দেওয়ায় মিষ্টি বিতরণ করেছেন। জয়ললিতার দল এআইএডিএমকের জ্যেষ্ঠ নেতারা কারাগার থেকে আনতে যাবেন তাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ