• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৪১ পূর্বাহ্ন |

প্রার্থী ১০, পোলিং এজেন্ট ৩ জন

ecসিসি ডেস্ক: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের স্থগিত হওয়া তিন ওয়ার্ডের তিনটি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। সোমবার সকাল ৮টা থেকে শুরু হয়। যা চলবে বিকেলে ৪টা পর্যন্ত।

৮ নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ১০জন প্রার্থী ভোটযুদ্ধে লড়ছেন। এরমধ্যে ভোটকেন্দ্রে পোলিং এজেন্ট রয়েছে মাত্র ৩ জন প্রার্থীর। এ কেন্দ্রে বাকি ৭ প্রার্থীর কোন পোলিং এজেন্ট দেখা যায়নি।

৮নং ওয়ার্ডের ১৫১নং কমলাপুর শেরেবাংলা রেলওয়ে উচ্চ বিদ্যালয় কেন্দ্র ঘুরে দেখা যায়, ৬টি বুথে সাধারণ কাউন্সিলর প্রার্থী মাজহারুল ইসলাম গোফরান (ব্যাটমিন্টন), ফিরোজ আলম (টিফিন ক্যারিয়ার) ও হাজী সুলতান মিয়ার (লাটিম) পোলিং এজেন্ট দেখা গেছে। অন্য কোনো প্রার্থীর এজেন্টের দেখা মেলেনি।

এদিকে এ ভোটকেন্দ্রে সংশ্লিষ্ট কর্মকর্তা ছাড়া কোন মানুষ দেখা যায়নি। ভোটার উপস্থিতি খুবই কম। তবে কেন্দ্রের বাইরে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে।

এর আগে গত ২৮ এপ্রিল ভোট গ্রহনের দিন সাধারণ ছুটি থাকলেও আজ এ এলাকার ভোটাররা কোন ছুটি পাচ্ছেন না। ফলে ভোটার উপস্থিতি কম বলে মনে করছেন এ কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা মো. রফিকুল ইসলাম।

তিনি রাইজিংবিডিকে বলেন, এ কেন্দ্রে মোট পুরুষ ভোটার ২২৮৩জন। এরমধ্যে সকাল ৮টা থেকে দুপুর সাড়ে১২টা পর্যন্ত ভোট দিয়েছেন প্রায় ৫০০ জন ভোটার। ৬টি বুথের মাধ্যমে ভোট গ্রহণ চলছে।

উল্লেখ্য, গত ২৮ এপ্রিল ঢাকা উত্তর-দক্ষিণ এবং চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। তবে, ভোটগ্রহণের আগের রাতে ব্যালট ছিনতাই করে তা সিলমারা এবং স্বচ্ছ ব্যালট বাক্সে তা ঢুকিয়ে রাখা, কেন্দ্র দখল করে ভোটকেন্দ্রে পুলিশের উপস্থিতিতে প্রকাশ্যে ব্যালটে সিলমারা এবং নির্বাচনী সহিংসতার কারণে দক্ষিণের তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করেছিল কমিশন।

-রাইজিংবিডি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ