• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:১৪ অপরাহ্ন |

টিভি পর্দায় নগ্ন বিকিনি গার্ল শর্মা

evalin_1210বিনোদন ডেস্ক: ক্যারিয়ারের শুরুতেই খোলামেলা হয়ে বিভিন্ন ছবিতে ক্যামেরাবন্দি হয়ে আলোচনায় আসেন বলিউড অভিনেত্রী ইভলিন শর্মা। সর্বশেষ গত বছর ‘ইয়ারিয়া’ ছবিতেও তাকে সেই সেক্সসিম্বল ইমেজেই পাওয়া যায়। একাধিক রগরগে দৃশ্যেও তিনি এ ছবিতে কাজ করেন।

বর্তমানে কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী। এসব ছবিতেও খোলামেলা ইভলিনকেই আবিষ্কার করা যাবে। এরই মধ্যে বলিউডের ‘বিকিনি গার্ল’ উপাধি পেয়েছেন তিনি। কারণ, ছবিতে বেশির ভাগ সময়ই বিকিনি পরে কাজ করতেই দেখা গেছে তাকে। সব মিলিয়ে নিজের সেক্সসিম্বল ইমেজ দিয়ে বলিউড ভালই মাতিয়ে রেখেছেন ইভলিন। তবে সম্প্রতি অবাক করা এক কা- ঘটিয়ে বসলেন তিনি। টিভি পর্দায় নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হলেন। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি।

সম্প্রতি এমটিভিতে একটি ভিন্নধর্মী সাক্ষাৎকার দিতে যান ইভলিন। তবে সাক্ষাৎকারটির বিষয় ছিল ‘পর্দার সেক্স’। অনেক আগে থেকেই চ্যানেলটি প্রচার চালায় ইভলিন শর্মা আসছেন এ অনুষ্ঠানে। অবশেষে লাইভ এ সাক্ষাৎকারে একটি ছোট গাউন পরে হাজির হন তিনি। তবে মজা করতে গিয়ে অনুষ্ঠানটির একপর্যায়ে কিছুক্ষণের জন্য পুরোপুরি নগ্ন হয়ে যান তিনি। শুধুমাত্র গোপন অঙ্গগুলো ঢেকে রাখেন হাত দিয়ে। ইভলিনের এমন আচরণে বিব্রত হন অনুষ্ঠানটির উপস্থাপকও। প্রায় ৭ সেকেন্ড নগ্ন থাকার পর বিজ্ঞাপন বিরতিতে চলে যায় অনুষ্ঠানটি। ইভলিনের এমন কান্ডে আলোচনার ঝড় বইছে বলিউডপাড়ায়। তবে বিষয়টি নিয়ে বিব্রত নন ইভলিন।

এ বিষয়ে তিনি পরবর্তীতে টুইটারে লিখেন, আমি আমার মতো চলবো। এটা নিয়ে এত সমালোচনার কি আছে। আমি অতিথি হয়ে গিয়েছিলাম অনুষ্ঠানে। আমাকে কি করতে হবে সেটা আমি ভাল করেই জানি। আমি আসলে এখন অভিনয় নিয়ে ব্যস্ত আছি। এসব সমালোচনায় কান দিতে চাই না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ