• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:০৮ অপরাহ্ন |

মাদকমুক্ত নীলফামারী গড়ার প্রত্যায়ে র‌্যাব ১৩

unnamed-12সিসি নিউজ: নীলফামারীকে মাদক মুক্ত গড়ার সহযোগীতা কামনা করে মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলন করেছে র‌্যাব-১৩ সিপিসি-২।

নীলফামারী র‌্যাব কার্যালয়ে মিডিয়া ব্রিফিং- র‌্যাব ১৩ এর অধিনায়ক লে. কর্ণেল কিসমত হায়াত বলেন দেশের ৩০ থেকে ৪০ শতাংশ কিশোর ও যুবক মাদক সেবন করছে, এ অবস্থা চলতে থাকলে এক সময় দেশ ও সমাজে অস্বস্তি দেখা দিবে। আমরা এ অবস্থা দেখতে চাই না।

তিনি বলেন, মাদকের রুট কক্সবাজারকে প্রায় ধ্বংস করার পর এখন মাদক চোরাকারবারিরা উত্তরাঞ্চলর বিভিন্ন রুট ব্যবহারের পরিকল্পনা করছে। সীমান্ত ঘেষা নীলফামারীর ডোমার, ডিমলাসহ দিনাজপুর সীমান্ত পথে রেল যোগাযোগের মাধ্যমে এলাকায় মাদক আসছে। এতে শুধু মাদক সেবনকারী নয় মাদক নিয়ন্ত্রণকারীরও জন্ম নিচ্ছে। তাদের লক্ষ্য এলাকার জেলার সুস্থ স্বাভাবিক পরিবেশকে বিনষ্ট করা। তাই র‌্যাবের পক্ষে খুব শীঘ্রই মাদকের স্থান গুলোকে চিহিৃত করে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আর এ জন্য র‌্যাব ১৩- সিপিসি-২পক্ষে নীলফামারীর সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে মাদকমুক্ত নীলফামারী গড়ার সহযোগিতা চাওয়া হয়। এটি বাস্তবায়িত হলে নীলফামারী হবে সারা দেশের মধ্যে মাদকমুক্ত একটি মডেল জেলায় পরিনত হবে মনে করেন লে. কর্ণেল কিসমত হায়াত।

সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত বিভিন্ন জাতীয় গণমাধ্যমের সাংবাদিক ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন, র‌্যাব-১৩ এর উপ অধিনায়ক ফরহানুল করিম, পরিচালক আকরাম হোসেন, র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২এর কোম্পানী কমান্ডার বদরুজ্জামান জিল্লু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ