• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন |

মুখে সুপার-গ্লু, এরপর সিগারেটের ছ্যাঁকা

kalkini-13-05-15মাদারীপুর: স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় গৃহবধূ রেশমা বেগমকে (২৮) হাত-পা বেঁধে, মুখ সুপারগ্লু দিয়ে বন্ধ করে সিগারেটের ছ্যাঁকা দিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেছে পাষণ্ড স্বামী আকাশ তালুকদার তারা।

ঘটনার পর গৃহবধূ গোঙাতে থাকলে প্রতিবেশীরা এসে তাকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মঙ্গলবার রাতে মাদারীপুরের কালকিনি উপজেলার বালিগ্রাম এলাকার পান্থাপাড়া গ্রামে এঘটনা ঘটে।

ভূক্তভোগীর পরিবার জানায়, ১০বছর আগে কালকিনি পৌর এলাকার দক্ষিণ গোপালপুর গ্রামের আদেলউদ্দিন তালুকদারের মেয়ে রেশমার সঙ্গে পান্থাপাড়া গ্রামের মোহাম্মদ তালুকদারের ছেলে আকাশ তালুকদার তারার বিয়ে হয়। তাদের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে সন্তান থাকা সত্ত্বেও বখাটে স্বামী তারা তালুকদার বিভিন্ন মেয়েদের সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়ে।

এ ব্যাপারে স্ত্রী বাধা দিলে স্বামী তারা তালুকদার, শাশুড়ি ও ননদের জামাই মিলে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে তাকে। এ ঘটনায় কালকিনি থানায় মামলার প্রক্রিয়া চলছে।

এব্যাপারে নির্যাতিত রেশমার মা তাসলিমা বেগম অভিযোগ করে বলেন, ‘আমার মেয়েকে বিয়ের পর থেকেই লম্পট তারা তালুকদার বিভিন্ন মেয়েদের প্ররোচনায় পড়ে কৌশলে আমার মেয়ের উপরে নির্যাতন চালাচ্ছে। আমি এ নির্যাতনকারীর বিচার চাই।

এ ব্যাপারে অভিযুক্ত তারা তালুকদারের সঙ্গে একাধিকবার মুঠো ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ