• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:১৩ অপরাহ্ন |

রংপুর বিভাগের শ্রেষ্ঠ পুলিশ সার্জেন্ট জ্যোর্তিময়

Nilphamari Picসিসি নিউজ: পুলিশের রংপুর রেঞ্জের ট্রাফিক বিভাগের সর্বোচ্চ মামলা ও জরিমানা আদায় করে রাজস্ব খাতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য রংপুর বিভাগের আট জেলার মধ্যে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট নির্বাচিত হয়েছেন নীলফামারী সদরের পুলিশ সার্র্জেন্ট জ্যোর্তিময় রায়।
বৃহস্পতিবার সকালে পুলিশের রংপুর ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত পুলিশের রংপুর রেঞ্জের বিভিন্ন কাজে সাহসীকতার অবদান রাখায় পুলিশ সদস্যদের পদক বিতরণ অনুষ্ঠানের এই ঘোষনা দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি হুমায়ুন কবীর।
পরে রংপুর বিভাগের আট জেলার মধ্যে শ্রেষ্ঠ পুলিশ সার্জেন্ট জ্যোর্তিময় রায়ের হাতে পদক হিসেবে একটি ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন। এসময় নীলফামারীর পুলিশ সুপার জোয়াদুর রহমানসহ রংপুর বিভাগের আট জেলার পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।
নীলফামারী পুলিশ সুপার জোবায়েদুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, চলতি বছরের এপ্রিল মাসে রংপুর বিভাগের আট জেলার মধ্যে নীলফামারীতে ৩০৩ টি মামলা ও এক লাখ ৪৬ হাজার টাকা জরিমানা আদায় করেন নীলফামারী সদরের পুলিশ সার্জেন্ট জ্যোর্তিময় রায় পুলিশের রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সার্জেন্ট নির্বাচিত হন। এছাড়াও চৌকস উপ-পরির্দশক হিসেবে নীলফামারী জেলার সদর থানার উপ-পরিদর্শক আরমান আলী শ্রেষ্ঠ চৌকস কর্মকর্তা নির্বাচিত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ