• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন |

ল্যাপটপ মেলায় ছাড়ের ছড়াছড়ি

laptop1ঢাকা: আজ থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে শুরু হয়েছে ল্যাপটপ মেলা। মেলায় নামী-দামী প্রযুক্তি প্রতিষ্ঠান এবং দেশীয় পরিবেশকরা অংশ নিয়েছে। এসব পণ্যে ছাড়ের ছড়াছড়ি চলছে। এসব ছাড় ও বিভিন্ন অফারের সুযোগ নিয়ে প্রযুক্তিপ্রেমীরা ল্যাপটপ, নেটবুক এবং ট্যাবলেট কিনছেন।

মেলায় সামার অফার ঘোষণা করেছে লিনোভো। এই ব্র্যান্ডের ল্যাপটপ এবং ট্যাব কিনলে মিলছে স্ক্র্যাচ কার্ড। কার্ড ঘসলেই পাওয়া যাবে টেলিভিশন, স্মার্টফোন, প্রিন্টার, স্পিকার কিংবা টি শার্ট, পেন ড্রাইভের মত দরকারী জিনিসপত্র।

অ্যাসারের ল্যাপটপ এবং ট্যাবে ছাড় ঘোষণা করা হয়েছে। সেই সঙ্গে রয়েছে ১০ হাজার টাকা পর্যন্ত নগদ ছাড় মিলছে। অ্যাসারের পণ্য কিনলেই মিলছে প্রেন ড্রাইভ, ওয়ারলেস মাউস কিংবা টি-শার্ট। এছাড়া নিদিষ্ট কয়েকটি ডিজাইনের ল্যাপটপ এবং ট্যাব হ্রাসকৃত মূল্যে বিক্রয় করা হচ্ছে।

বিশ্ববিখ্যাত প্রযুক্তি প্রতিষ্ঠান ডেল তাদের ল্যাপটপ কিনলে উপহার দিচ্ছে। ল্যাপটপ কিনে স্ক্র্যাচ কার্ড ঘসে পাওয়া যেতে পারে আরও একটি ল্যাপটপ। মেলা উপলক্ষ্যে বিশেষ প্যাকেজও ঘোষণা করেছে ডেল।

মেলা উপলক্ষ্যে ইন্টেল তাদের ইন্টারনেট সিকিউরিটি ম্যাকাফিতে ছাড় ঘোষণা করেছে।  এছাড়া ইন্টেলের কুইজে অংশ নিয়ে জিতে নেয়া যাবে ট্যাব ও স্মার্টফোন।

মেলা থেকে এইচপির ল্যাপটপ কিনলে পাওয়া যাচ্ছে টি-শার্ট, ছাতা এবং থ্রিজি মোডেম। এছাড়া এইচপির ল্যাপটপে বিশেষ ছাড় ঘোষণা করা হয়েছে। স্ক্যাচ কার্ড ঘসে এসব উপহার নিতে হবে।

স্মার্ট টেকনোলজি তাদের পণ্য অ্যাভিরা এন্টিভাইরাসে ওয়ারলেস মাউস এবং হেডফোন ফ্রি দিচ্ছে।

মেলা উপলক্ষ্যে ডিল্যাক্সের বিভিন্ন পণ্যে শতকরা ৫০ ভাগ পর্যন্ত ছাড় দেয়া হয়েছে। ডিল্যাক্স মেলায় পাওয়ার ব্যাংক, ওয়ারলেস মাউস, কিবোর্ড নিয়ে এসেছে।

মেলা থেকে টুইনমসের ট্যাব কিনলে পাওয়া যাচ্ছে ব্যাগ এবং টিশার্ট। এছাড়া টুইনমসের ট্যাবে আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করা হয়েছে।

১৪ এপ্রিল থেকে শুরু হওয়া ল্যাপটপ মেলা চলবে ১৬ এপ্রিল পর্যন্ত। প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত মেলা সবার জন্য উন্মুক্ত। মেলায় প্রবেশমূল্য ধরা হয়েছে ৩০ টাকা। স্কুল-কলেজের শিক্ষার্থী এবং প্রতিবন্ধীরা বিনামূল্যে মেলায় প্রবেশ করতে পারবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ