• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:৪০ অপরাহ্ন |

জাজ থেকে বাদ পড়লেন মাহি

mahiবিনোদন ডেস্ক: প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই ঢাকাই চলচ্চিত্রে যাত্রা শুরু করেন চিত্র নায়িকা মাহিয়া মাহি।

ভালোবাসার রং, অগ্নি, দবির সাহেবের সংসার, হানিমুন, অনেক সাধের ময়না  সহ জাজের বেশকিছু ব্যবসা সফল সিনেমায় কাজ করেছেন মাহি। জাজ এক টানা মাহিকে নিয়েই চলচ্চিত্র নির্মাণ করে আসছিল। তবে জাজের নতুন আর কোনো সিনেমায় মাহিকে নেওয়া হবে না বলে জানিয়েছে জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ।

এ প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা আলীমুল্লাহ খোকন বলেন, জাজ একটি স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান। এ রকম একটি প্রতিষ্ঠান যে কাউকে দিয়ে কাজ করাতে পারে না। সম্প্রতি মাহিকে নিয়ে পত্রপত্রিকায় বেশ কয়েকটি খবর প্রকাশিত হয়। এরপর মাহিকে দিয়ে আর কোনো সিনেমায় কাজ করানো সম্ভব নয়।

 তিনি আরো বলেন, এখনো যেহেতু মাহি অভিনীত অগ্নি-২ সিনেমার শ্যুটিং চলছে, তাই এর নির্মাণ কাজ শেষ করিয়ে নতুন সিনেমায় তাকে আর আনা হবে না।

এ প্রসঙ্গে মাহির সঙ্গে কথা বলার চেষ্টা করা হলেও তাকে মোবাইল ফোনে পাওয়া যায়নি। সম্প্রতি বেশ কিছু পত্রপত্রিকায় মাহির স্ক্যান্ডাল ভিডিও, প্রেমের গুঞ্জন নিয়ে খবর প্রকাশিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ