• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

কান উৎসবে ঐশ্বরিয়ার রূপের প্রথম ঝলক

ash-top1431840431বিনোদন ডেস্ক : বলিউড সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন এবারের কান চলচ্চিত্র উৎসবে তার প্রথম রূপের ঝলক দেখিয়েছেন। গত ১৪ বছরের ধারাবাহিকতায় এবারও ঐশ্বরিয়া রাই বচ্চন হাজির হয়েছেন এ অনুষ্ঠানে।

গত ১৬ মে ইউএন প্যানেল এবং ভ্যারাইটি ম্যাগাজিন যৌথ উদ্যোগে একটি সমঅধিকার বিষয়ক আলোচনা সভার আয়োজন করে। সে সভায় উপস্থিত ছিলেন অ্যাশ। এ সময় তার পরনে ছিল সব্যসাচী সামার কালেকশন ২০১৫-এর একটি পোশাক। তার এ ঝলমলে এবং মার্জিত পোশাক উপস্থিত সবারই নজর কেড়েছে। আর তার সৌন্দর্যে সবাই হয়েছে বিমোহিত। তার আকর্ষণীয় পোশাকের সঙ্গে মিল রেখে একটি হ্যান্ডব্যাগও রেখেছিলেন সাবেক মিস ওয়ার্ল্ড।

বেশ কিছুদিন বিরতির পর এ অভিনেত্রী ফিরছেন তার নতুন সিনেমা জাসবা  নিয়ে। কান-এ প্রকাশিত হবে এ সিনেমার ফার্স্ট লুক।

কান উৎসবের পর্দা উন্মোচন হয়েছে গত ১৩ মে বুধবার। ১৯৪৬ সাল থেকে প্রতিবছর এই উৎসব পালিত হয়ে আসছে। পৃথিবীর অন্যতম প্রাচীন এবং প্রভাবশালী চলচ্চিত্র উৎসব কান। আগামী ২৪ মে পর্যন্ত চলবে এ আসর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ