• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৫৯ অপরাহ্ন |

জেল হতে পারে সানি লিওনের

Sani-2বিনোদন ডেস্ক: কানাডিয়ান পর্নস্টার ও ভারতীয় অভিনেত্রী সানি লিওনের ৫ বছর জেল হতে পারে। শনিবার ভারতের ইংরেজি দৈনিক টাইমস অব ইন্ডিয়া এ তথ্য জানিয়েছে।
নিজস্ব ওয়েবসাইটে আপত্তিকর ভিডিও ও অশ্লীল ছবি পোস্ট করার দায়ে ভারতের সবচেয়ে আবেদনময়ী এই অভিনেত্রীর এ সাজা হতে পারে। শুধু তাই নয় ১০ লক্ষ রুপি জরিমানায় দণ্ডিতও হতে পারেন তিনি। তবে এখনই সানির বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে না বলে জানিয়েছে প্রশাসন।
জানা গেছে, মুম্বাইয়ের এক থানায় সানির বিরুদ্ধে আপত্তিকর ভিডিও ও অশ্লীল ছবি পোস্ট করার অভিযোগ দায়ের করেন হিন্দু জনজাগ্রতি সমিতির সঙ্গে জড়িত অঞ্জলি পালান।
 অঞ্জলি পুলিশকে জানিয়েছেন, সানির নিজস্ব ওয়েবসাইটে একাধিক কুরুচিকর পোস্ট, ভিডিও ও ছবি দেওয়া রয়েছে।

মুম্বাইয়ের ডম্বিভ্যালি থানার পুলিশ কর্মকর্তা সুনীল শিবাকর এ বিষয়ে বলেন, অভিযোগ অনুযায়ী এফআইআরটি নিবন্ধন করা হয়েছে এবং আমরা ওয়েবসাইটটিতে গিয়ে আপত্তিকর কিছু বিষয় পেয়েছি।

পুলিশ জানিয়েছে, ভারতীয় দণ্ডবিধির সংশ্লিষ্ট বিভিন্ন ধারা ২৯২, ২৯২এ, ২৯৪, ৬৭ অনুযায়ী সানিকে অভিযুক্ত করা হয়েছে। এ ছাড়া নারীদের প্রতিনিধিত্ব আইনের ৩, ৪ অনুচ্ছেদেও তাকে অভিযুক্ত করা হয়েছে। এই অভিযোগে সানির পাঁচ বছরের জেল হতে পারে অথবা জরিমানা দিতে হবে ১০ লাখ টাকা অথবা দুটোই হতে পারে।’

এ বিষয়ে সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার জানিয়েছেন, মানুষ তাদের ইচ্ছানুযায়ী যেকোনো অভিযোগ দায়ের করতে পারে। তবে বিষয়টি তিনি তাদের আইনজীবীদের অবহিত করবেন বলে উল্লেখ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ