• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৫৯ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

ডোমারে ড্রেন ভেঙ্গে রাস্তার মাঝখানে শৌচাগার!

17.05.15  sahapara sokolডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমার পৌরসভায় ড্রেন ভেঙ্গে সরকারী সড়কের মাঝখানে পারিবারিক শৌচাগারের সো’কল নির্মান চলছে গত চারদিন ধরে। উপজেলা ও পৌর প্রশাসনের নিরব ভুমিকায় জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।
সরেজমিনে দেখা যায়, ডোমার পৌরসভা এলাকার ৩নং ওয়ার্ডে ডোমার বাজারস্থ সাহাপাড়া সড়কে জনৈক বজলার রহমান বজু তার দোতালা ভবনে পারিবারিক শৌচাগারের সো’কলের কোন জায়গা না রেখে ভবন নির্মান করে। উক্ত নতুন ভবনে তৈরী শৌচাগারের গুলো ব্যবহার উপযোগী করতে গত ১৪ মে রাতে তিনি উক্ত সড়কের মাঝখানে প্রায় ২৫/৩০ ফুটের কুয়া খুড়ে ড্রেন ভেঙ্গে সো’কল নির্মান কাজ শুরু করে। বিষয়টি কর্তৃপক্ষের নজরে আনলেও কোন ব্যবস্থা না নেয়ায় পথচারী সহ এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভের সঞ্চার হয়েছে। এলাকাবাসী আনজারুল হক জানান,পৌরসভা থেকে মাত্র ঢিলছোড়া দুরত্বে অবস্থিত ডোমার বাজার। সেখানে দিনে দুপুরে সরকারী সম্পদ রাস্তা নষ্ট করে জায়গা দখল করে ব্যক্তিগত কাজে ব্যাবহার করছে।অথচ কর্তৃপক্ষ নাকে তেল দিয়ে ঘুমোচ্ছে।
পথচারী আসাদুজ্জামান জানান, বজলার রহমান বজু’র অনিয়মকে প্রশ্রয় দিলে এলাকায় এমন অনিয়মের সংস্কৃতি মাথা চারা দিবে। একদিন হয়তো নিজের জায়গা রেখে সকলেই রা¯তায় সো’কল নির্মান করবে।তখন কি হবে?
এ বিষয়ে পৌর মেয়র মনছুরুল ইসলাম দানুর মুঠো ফোনে একাধিক বার যোগাযোগ করে বক্তব্য পাওয়া না গেলেও ৩নং ওয়ার্ড কমিশনার ও প্যানেল মেয়র শহির উদ্দিন বলেন,আমি নিষেধ করলেও তারা আমার কথা শোনেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ