• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:০২ পূর্বাহ্ন |

বাংলাদেশে নৌকা মার্কা সরকার থাকলে উন্নয়নের জোয়ার

DSCN4004চাঁদপুর প্রতিনিধি: রালদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা, রালদিয়া অ্যাড. আবুল বাশার তালুকদারের বাড়ির সামনে মহিলা সমাবেশ ও সবশেষে উত্তর সেনগাঁও বসু মেম্বারের বাড়ির সামনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিনব্যাপি কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেন, আমি এই এলাকায় যে উন্নয়ন করেছি তা একমাত্র আপনাদের জন্যই। কারন আপনারা নির্বাচনে আমাকে যদি ভোট না দিতেন তাহলে আমি কিছুই করতে পারতাম না। আমি নির্বাচিত হওয়ার আগে চাঁদপুরে মানুষের নানা রকম দুর্ভোগ পহাদে হয়েছিল।
আর আমি নির্বাচিত হওয়ার পরেই নদী ভাঙন রোধে কাজ করেছি। প্রত্যন্ত গ্রাম অঞ্চলের রাস্তাঘাট, বিদ্যুৎসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছি। তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলেই প্রতিবন্ধী ভাতা, বয়স্ক ও বিধবা ভাতা চালুকরন করা হয়। এখানকার অনেক লোকজনই প্রতিবন্ধী ভাতা পাচ্ছে. যারা এখনো পায়নি তাদেরকেব পরবর্তীতে দেওয়া হবে। দেশে যে এতো উন্নয়ন হচ্ছে তা একমাত্র জননেত্রী শেখ হাসিনার জন্যই। এতো উন্নয়নের জন্যতো তাকে ধন্যবাদ জানানো দরকার, শুধু নৌকা মার্কায় ভোট দিলেই শেখ হাসিনা সরকারকে ধন্যবাদ জানানো হবে। সরকার দেশে উন্নয়নের চেষ্টা চালিয়ে যাচ্ছে। সব কাজতো আর এক সাথে হয়না, তবে খিছুটা দেরী হলেও পর্যায় ক্রমে দেশে সব ধরনের উন্নয়ন করা হবে। বাংলাদেশে নৌকা মার্কা সরকার থাকলে উন্নয়নর জোয়ার, আর অন্য সরকার থাকলে সব উন্নয়ন বন্ধ হয়ে যায়। তাই যে সরকার মানুষের কাজ করে আমরা তাকে নির্বাচিত করে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে চাই।
২নং আশিকাটি ইউনিয়নের সভাপতি মো. রাজ্জাক ভূইয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলমগীর সরকারের পরিচালনায় দিনব্যাপি কর্মসূচিতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শামছুল হক মন্টু পাটোয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলি এরশাদ মিয়াজী, যুগ্ম সাধারন সম্পাদক আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, ২নং আশিকাটি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক জাকির হোসেন বেপারী, যুগ্ম আহবায়ক রমজান খান, ২নং আশিকাটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম খান।এছাড়া দনব্যাপি কর্মসূচিতে উপস্থিত ছিলেন, চিকিৎসক ডা. জে আর ওয়াদুদ টিপু, পৌরসভার প্যানেল মেয়র মো. হুমায়ন কবির খান, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি মো. হেলাল হোসাইন, আওয়ামীলীগ নেতা আলমগীর ভূইয়াসহ দলীয় অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ