• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:২৩ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

সালাহ উদ্দিনের ‘স্মৃতিভ্রম’ হচ্ছে: জনি

‘নিখোঁজ’ হওয়ার দুই মাস পর মেঘালয়ে হদিস মেলা সালাহ উদ্দিনের চিকিৎসা চলছে শিলংয়ের সিভিল হাসপাতালে।

তার সঙ্গে দেখা করতে গত শুক্রবার শিলংয়ে যান জনি।

রোববার জনি স্থানীয় সাংবাদিকদের বলেন, “তিনি (সালাহ উদ্দিন) কিছু মনে করতে পারছেন না। লক্ষ্য করেছি তার কিছুটা স্মৃতিভ্রম হয়েছে।”

খোঁজ মেলার পর ৫৪ বছর বয়সী সালাহ উদ্দিন নিজেও হাসপাতালে পুলিশের কাছে দাবি করেছেন, গত ১০ মার্চ অচেনা এক দল লোক উত্তরার একটি বাড়ি থেকে তাকে ‘তুলে নেওয়ার’ পর থেকে আর কিছুই তিনি ‘মনে করতে পারছেন না’।

সিলেট সীমান্ত থেকে ১০০ কিলোমিটারের কম দূরত্বের শিলংয়ে কীভাবে এলেন, তাও তিনি বলতে পারেননি।

জনি বলেন, “এটা খুবই উদ্বেগের বিষয়। চিকিৎসকরা জানিয়েছেন, তিনি মানসিকভাবে সুস্থ আছেন, কিন্তু আমরা তার মধ্যে সে ধরনের লক্ষণ দেখিনি।”

মার্চে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সালাহ উদ্দিনকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ ছিল পরিবারের।  এর পর গত ১২ মে শিলং থেকে স্বামীর ফোন পাওয়ার কথা জানান সালাহ উদ্দিনপত্নী হাসিনা আহমেদ।

শিলং পুলিশ জানিয়েছে, অসংলগ্ন আচরণের কারণে তাকে প্রথমে একটি মানসিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে সিভিল হাসপাতালে স্থানান্তর করা হয়।

তার বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগে একটি মামলাও হয়েছে সেখানে। তবে অসুস্থতার কারণে শনিবার তাকে আদালতে তোলা হয়নি।

হাসিনা আহমেদ আগামী দুই-একদিনের মধ্যে শিলং পৌঁছাবেন বলে জানিয়েছেন জনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ