• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ডোমারে ড্রেন ভেঙ্গে রাস্তার মাঝখানে শৌচাগার!

17.05.15  sahapara sokolডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমার পৌরসভায় ড্রেন ভেঙ্গে সরকারী সড়কের মাঝখানে পারিবারিক শৌচাগারের সো’কল নির্মান চলছে গত চারদিন ধরে। উপজেলা ও পৌর প্রশাসনের নিরব ভুমিকায় জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।
সরেজমিনে দেখা যায়, ডোমার পৌরসভা এলাকার ৩নং ওয়ার্ডে ডোমার বাজারস্থ সাহাপাড়া সড়কে জনৈক বজলার রহমান বজু তার দোতালা ভবনে পারিবারিক শৌচাগারের সো’কলের কোন জায়গা না রেখে ভবন নির্মান করে। উক্ত নতুন ভবনে তৈরী শৌচাগারের গুলো ব্যবহার উপযোগী করতে গত ১৪ মে রাতে তিনি উক্ত সড়কের মাঝখানে প্রায় ২৫/৩০ ফুটের কুয়া খুড়ে ড্রেন ভেঙ্গে সো’কল নির্মান কাজ শুরু করে। বিষয়টি কর্তৃপক্ষের নজরে আনলেও কোন ব্যবস্থা না নেয়ায় পথচারী সহ এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভের সঞ্চার হয়েছে। এলাকাবাসী আনজারুল হক জানান,পৌরসভা থেকে মাত্র ঢিলছোড়া দুরত্বে অবস্থিত ডোমার বাজার। সেখানে দিনে দুপুরে সরকারী সম্পদ রাস্তা নষ্ট করে জায়গা দখল করে ব্যক্তিগত কাজে ব্যাবহার করছে।অথচ কর্তৃপক্ষ নাকে তেল দিয়ে ঘুমোচ্ছে।
পথচারী আসাদুজ্জামান জানান, বজলার রহমান বজু’র অনিয়মকে প্রশ্রয় দিলে এলাকায় এমন অনিয়মের সংস্কৃতি মাথা চারা দিবে। একদিন হয়তো নিজের জায়গা রেখে সকলেই রা¯তায় সো’কল নির্মান করবে।তখন কি হবে?
এ বিষয়ে পৌর মেয়র মনছুরুল ইসলাম দানুর মুঠো ফোনে একাধিক বার যোগাযোগ করে বক্তব্য পাওয়া না গেলেও ৩নং ওয়ার্ড কমিশনার ও প্যানেল মেয়র শহির উদ্দিন বলেন,আমি নিষেধ করলেও তারা আমার কথা শোনেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ