• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

সম্মানীর অর্থ প্রতিবন্ধী শিশুদের জন্য উৎসর্গ

Nasir1430203641সিসি ডেস্ক: রোববার চট্টগ্রাম নগর মহিলা আওয়ামী লীগের সংবর্ধনা নিয়ে নাছির বলেন, “করপোরেশন থেকে দেওয়া গাড়ি আমি ব্যবহার করব না। এর পেছনে করপোরেশনের অনেক টাকা খরচ হয়।”

সম্মানী ভাতা প্রতিবন্ধীদের জন্য ব্যয়ের পক্ষে যুক্তি তুলে ধরে তিনি বলেন, “আমাদের শহরে অনেক প্রতিবন্ধী সন্তান আছে। কোনো হতদরিদ্র পরিবারে যদি এরকম কন্যা সন্তান থাকে তাহলে এর চেয়ে কষ্টের আর কিছু হয় না। তাদের দেখে আমি চোখের পানি ধরে রাখতে পারি না।”

এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নেওয়ার পর লিখিত সিদ্ধান্ত দেবেন বলে জানান নাছির।

২৮ এপ্রিল সিটি নির্বাচনের আগেই প্রচারণার সময়ই নির্বাচিত হলে সম্মানী ভাতা ও করপোরেশন থেকে কোনো রকম সুবিধা না নেয়ার ঘোষণা দিয়েছিলেন নাছির।

চট্টগ্রাম সিটি করপোরেশনে নিজের পরিকল্পনার কথাও জানান নতুন মেয়র।

সরকার কিংবা অন্য কোনো সংস্থার কাছ থেকে টাকা না নিয়ে সম্পূর্ণ ব্যক্তিগত খরচে করপোরেশনকে অটোমেশনের আওতায় আনার ঘোষণা দেন তিনি।

নাছির বলেন, “ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় থেকে বিভিন্ন সনদ প্রদানে টাকা নেওয়ার অভিযোগ আছে, এসব চলবে না। উন্নয়ন প্রকল্পেও নয়-ছয় বন্ধ হবে। কাউন্সিলরদের শতভাগ সততা থাকতে হবে।”

নগর আওয়ামী লীগ সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীর চশমা হিলের বাসায় নতুন মেয়র ও কাউন্সিলরদের এই সংবর্ধনায় সভাপতিত্ব করেন নগর মহিলা আওয়ামী লীগ সভানেত্রী হাসিনা মহিউদ্দিন।

হাসিনার স্বামী নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীও অনুষ্ঠানে বক্তব্য দেন।

এছাড়াও বক্তব্য দেন সংসদ সদস্য ওয়াসিকা আয়শা খানম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ইফতেখার উদ্দিন চৌধুরী ও সাবেক সংসদ সদস্য চেমন আরা তৈয়ব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ