• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন |

সৈয়দপুরে ডাকাতির ঘটনায় আটক ৪

Dakatiসিসি নিউজ: সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের বাগানবাড়ি এলাকায় এক দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। রবিবার গভীর রাতে মুখোশধারী ডাকাতদলের হামলায় গৃহকর্তাসহ তিনজন আহত হয়েছে। ডাকাতরা ওই বাড়ি থেকে নগদ অর্থসহ ১০ লাখ টাকার স্বর্ণালংকার লুট করে। পুলিশ সন্দেহভাজন চার ব্যক্তিকে আটক করেছে।

গ্রামবাসী জানায়, রাত ২টার দিকে ২০/২৫ জনের মুখোশধারী ডাকাতদল ব্যবসায়ী রফিকুল ইসলামের চালকলে ডাকাতি করতে আসে। এ সময় রফিকুল ইসলাম বাড়ির লোকজন টের পেয়ে বের হয়ে আসে। এসময় ডাকাতরা ব্যবসায়ী রফিকুল ইসলামের ওপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা করলে তাঁর দুই সন্তান রায়হান (১৭) ও রকি (১৫) পিতাকে বাঁচাতে এলে ডাকাতদের হামলায় তারাও আহত হয়। তাদের সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাতদল গৃহকর্তা রফিকুলের বাড়ি থেকে নগদ টাকাসহ ১০ লাখ টাকার স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়।

খবর পেয়ে সৈয়দপুর থানার টহল পুলিশ ঘটনাস্থলে  ছুটে গিয়ে ডাকাতদের ধরতে রাতভর ব্যাপক অভিযান চালানো হয়। এ সময় সন্দেহভাজন চার ব্যক্তিকে আটক করে পুলিশ। এরা হলেন মমিদুল (৪০),শফিয়ার (৩০), ইসতিয়াক (২২) ও নীরব (২১)। এদের মধ্যে মমিদুল কামারপুকুরে এবং অপর তিনজনের বাড়ি রংপুরের তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের দোয়ালীপাড়ায়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে সিসি নিউজকে বলেন চার সন্দেহভাজনকে আটক করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ