• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

বদরগঞ্জে মাটি চাপায় নির্মাণ শ্রমিক নিহত

nihotoবদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের বদরগঞ্জে পুরনো কালভার্টের ইট সরাতে গিয়ে মাটি চাপায় আশরাফুল(২২) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। আশরাফুল পৌরশহরের যাদুনগর এলাকার আমিনুলের ছেলে। এসময় মাটি চাপায় রবিউল ইসলাম(২৮) নামে আরও এক শ্রমিক আহত হন। তিনি রংপুরের একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। রবিউল একই এলাকার মজিবর মাস্টারের ছেলে।

সোমবার(১৮ মে) দুপুরে উপজেলার মধুপুর ইউনিয়নের আউলিয়াগঞ্জের খামারকোল এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আউলিয়াগঞ্জের খামারকোল এলাকায় পুরনো কালভার্ট ভাঙার কাজ করছিলেন নির্মাণ শ্রমিক আশরাফুল, রবিউল ও নওশের। তারা মাটি খুঁড়ে পুরনো রড ও ইট বের করছিলেন। এ সময় মাটি চাপা পড়ে ঘটনাস্থলেই আশরাফুল নিহত এবং রবিউল আহত হন।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ