• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:১৪ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

মোদিকে কেজরিওয়ালের ‘অভিযোগভরা’ চিঠি

Kazriwayal1432115283আন্তর্জাতিক ডেস্ক : ভারতের দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি দিয়েছেন। দিল্লির রাজ্য প্রশাসন কেন্দ্রীয় সরকার চালানোর চেষ্টা করছে বলে অভিযোগ করা হয়েছে এই চিঠিতে।

কেজরিওয়াল চিঠিতে অভিযোগ করেছেন, দিল্লির গভর্নর নাজিব জাংয়ের মাধ্যমে আমলাদের বদলি করে প্রশাসনিক চালিকা শক্তি কেন্দ্রীয় সরকার নিয়ন্ত্রণ করার চেষ্টা করছে।

টাইমস অব ইন্ডিয়া অনলাইনের এক খবরে বুধবার এ তথ্য জানানো হয়েছে।

আমলাদের পদোন্নতি ও বদলি করছেন নাজিব জাং। কিন্তু কাজের বণ্টন বিষয়ে জ্যেষ্ঠ কর্মকর্তাদের নিয়ে অবশ্যই নির্বাচিত সরকারের কিছু বলার থাকে।

চিঠিতে কয়েক বার কেজরিওয়াল উল্লেখ করেছেন কেন্দ্রীয় সরকার নাজিব জাংয়ের মাধ্যমে দিল্লির প্রশাসন নিয়ন্ত্রণ করছে। দিল্লি সরকারকে স্বাধীনভাবে কাজ করতে দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ