• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:৩৪ অপরাহ্ন |

লক্ষ্মীপুরে ডাকাতের এলোপাতাড়ি গুলি, আহত ১৫

Lakshmipur-Dakati-picলক্ষ্মীপুর : জেলার রামগঞ্জ উপজেলার লামচর বাজারে ডাকাতদের এলোপাতাড়ি গুলিবর্ষণে গ্রামের অন্তত ১৫ জন গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় গ্রামবাসী ও বাজারের ব্যবসায়ীরা দোকাপাট খোলা রেখে পালিয়ে যান। তবে কোনো দোকান লুট হওয়ার খবর পাওয়া যায়নি।

গুলিবিদ্ধদের মধ্যে রয়েছেন— বজলুর রহমান, জহির হোসেন, মামুন হোসেন, নুরুল ইসলাম বতা, মো. হারুন, রুবেল, দয়াল, রেদোয়ান হোসেন, সফিকুল ইসলাম, শরীফ হোসেন। তাদের রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি আরও বেশ কয়েকজনকে নোয়াখালীর হাসাপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কয়েকজনকে ঢাকা স্থানান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৯টার দিকে মাইক্রো যোগে ডাকাত শাহ আলমের নেতৃত্বে ১০/১২ জনের একটি দল লামচর বাজারে পৌঁছেই উপস্থিত গ্রামবাসীদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে। এ সময় অন্তত ১৫ জন গুলিবিদ্ধ হন। এতে ভয়ে দোকানপাট খোলা রেখেই দোকানিরা পালিয়ে যান।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, গুলিবিদ্ধ অবস্থায় অন্তত ১৫ জনকে স্থানীয় ও আশপাশের জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ঘটনাস্থল থেকে ডাকাতদের কাউকে আটক করা সম্ভভ হয়নি। পুলিশ যাওয়ার আগেই তারা পালিয়ে গেছে। ঘটনাস্থলে পর্যাপ্ত সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ