• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৪৪ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

সমস্ত ক্ষমতার উৎস আল্লাহ্- ইসলামী আন্দোলনের আমীর

Nilphamari Picসিসি নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন ‘সমন্ত ক্ষমতার উৎস জনগন নয়, সমস্ত ক্ষমতার উৎস আল্লাহ্। যারা জনগণকে সমস্ত ক্ষমতার উৎস বলেন তারা নাস্তিক-কাফের। জনগণ সমস্ত ক্ষমতার মালিক এই কথা বিশ্বাস করলে আমরা যারা মুসলমান আছি আমাদের ঈমান-আকিদা থাকবেনা।’
মঙ্গলবার সন্ধ্যায় নীলফামারী শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা ইসলামী আন্দোলন আয়োজিত উলামা ও সুধি সম্মেলনে প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বর্তমান সরকার সংবিধান থেকে আল্লাহর উপর পূর্ণ আস্থা ও বিশ্বাস উঠিয়ে দিয়ে সেখানে ধর্মনিরপেক্ষতা সংযোজন করেছে। যা এই বাংলাদেশের ৯২ ভাগ মুসলমানের মোটেই কাম্য নয়।
দেশের অন্যান্য মুসলিম দলগুলোর সমালোচনা করে তিনি আরো বলেন, ইসলামী দলগুলোর নেতারা এমপি,মন্ত্রী হয়ে দেশের সম্পদ লুঠ জন্য ঘুর ঘুর করে বেড়ায়। এরা মুসলমানদের কোন কাজে আসে না। মুসলমানদের সুনাম নষ্ট করে নাস্তিকদের সাথে হাত মিলিয়েছে। এদের বিনাশ অপরিহায্য।
বর্তমান সরকারের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন‘ আপনারা যদি প্রকৃত মুসলাম হন তাহলে ‘সংবিধানে আল্লাহর উপর পুর্ণ আস্থা ও বিশ্বাস পুনঃস্থাপন, ইসলাম সম্পর্কে কটাক্ষকারীদের বিরুদ্ধে সংসদে সর্বোচ্চ শাস্তির আইন পাশ করান সংসদে।’
দলটির জেলা শাখার সভাপতি হযরত মওলানা শেখ মোহাম্মদ আব্দুস সামাদের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমীর মাওলানা মুহাম্মদ আব্দুল হক আজাদ ও ইসলামী শ্রমিক আন্দোলনের যুগ্ন সাধারণ সম্পাদক আতিকুর রহমান মুজাহিদ।
এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক বরকতুল্লাহ, ছাত্র আন্দোলনের সভাপতি হাসিবুল ইসলাম হাসিব, ইসলামী আন্দোলনের নীলফামারী জেলা সেক্রেটারী মোকছেদুর রহমান শাহীন, জেলা ছাত্র আন্দোলনের সভাপতি আব্দুল আজিজ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ