• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন |

দিনাজপুরে অপহরণের পর পুড়িয়ে হত্যা: আটক ৩

Dinajpur-RAB-pic-01দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে অপহরণের পর মুক্তিপণের টাকা না পেয়ে রেজাউল ইসলাম নামে এক যুবককে আগুনে পুড়িয়ে হত্যা ঘটনায় জড়িত ৩ আসামীকে গ্রেফতার করছে র‌্যাব। ব্যাপক অনুসন্ধান চালিয়ে ৩ আসামীকে গ্রেফতারের পর চাঞ্চল্যকর এ হত্যা ঘটনার বর্ণনা দিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে প্রেস ব্রিফিং করেছে র‌্যাব-১৩ এর অধিনায়ক কিসমত হায়াৎ।

দিনাজপুর কার্যালয়ের আজ বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১৩ এর অধিনায়ক কিসমত হায়াৎ সাংবাদিকদের আনুষ্ঠানিক প্রেস ব্রিফিং এ জানান, গত ৪ মার্চ বিকেলে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আন্ধারমুহা গ্রামের ইদ্রিস আলীর ছেলে রেজাউল ইসলাম (১৮) তার ব্যবহৃত মোটর সাইকেলসহ ঘুঘরাতলী নামক স্থান থেকে অপহরণের শিকার হয়। ১০ মার্চ রাতে অপহৃত রেজাউলের ভাই শরিফুল ইসলামের মোবাইল ফোনে কল করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবী করে অপহরণকারীরা। এ ঘটনাটি রেজাউলের পিতা থানায় জিডি করে বিষয়টি র‌্যাব দিনাজপুরকে অবগত করে। র‌্যাব সম্ভাব্য আসামীদের ফোর নাম্বারগুলো ট্র্যাকিং করে প্রকৃত ঘটনার রহস্য উদঘাটন ও ভিকটিম রেজাউলকে উদ্ধারের কার্যক্রম শুরু করে। এরই মধ্যে র‌্যাব ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গীতে আগুনে পুড়িয়ে যুবক হত্যা ও রেজাউল ইসলামের নিখোঁজ ঘটনার যোগসূত্র খুঁজে পায়।

দিনাজপুর, ঠাকুরগাঁও, ঢাকা, গাজীপুর, নওগাঁ, রাজশাহী এবং চাপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় দিনাজপুর র‌্যাব ক্যাম্পের অনুসন্ধান টিম দীর্ঘ আড়াই মাস গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রাখে। সর্ব শেষ ২০ মে রেজাউল হত্যা ঘটনার রহস্য উদঘাটন এবং জড়িতদের সনাক্ত করার পর ৩ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন, সুইট আলম (২৪) হাসান জামিল ও মেকদাদ বিন মাহাতাব ওরফে পলাশ (২৪)। ঘাতক সুইট নওগাঁ জেলার মান্দা উপজেলার ভাঁরশো এলাকার মৃত আকবর আলী সর্দারের ছেলে। পলাশ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার দক্ষিণ পলাশবাড়ী গ্রামের মাহতাব উদ্দিন শাহ্’র ছেলে এবং হাসান জামিল ঠাকুরগাও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ডালপাড়া গ্রামের বজির উদ্দিনের ছেলে বলে জানায় র‌্যাব।

র‌্যাব জানায়, নিহত রেজাউলের মোটর সাইকেলটি ২০ মার্চ ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার কলমদা গ্রাম থেকে উদ্ধার করে র‌্যাব। গেস্খফতারকৃত ৩ আসামী জানায়, অপহরনের পর মুক্তিপনের টাকা না পেয়ে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর গ্রামে হত্যার পর ঘটনা ধামচাপা দিতে আগুন দিয়ে পুড়িয়ে ফেলে লাশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ