• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:০২ পূর্বাহ্ন |

বান্দরবানে রোববার অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট

Busবান্দরবান: রোয়াংছড়ি উপজেলায় পাহাড়ি ছাত্র পরিষদের (পিসিপি) নেতা প্রীতিভূষণ তঞ্চঙ্গ্যাকে নিরাপত্তাবাহিনীর সদস্যরা গুলি করে আটকের ঘটনায় বিক্ষুব্ধ জনতা একটি ট্রাক ও জিপে ভাঙচুর চালায়।

এ ঘটনার প্রতিবাদে আগামী রোববার সকাল থেকে জেলার পাঁচ রুটে অনির্দ্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দেয় বান্দরবান বাস, ট্রাক, জিপ, মাইক্রো, সিএনজি, মাহিন্দ্র মালিক সমিতি।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বান্দরবান প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ অনির্দ্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হয়।

জানা যায়, গেল ১৯ মে মঙ্গলবার সকালে রোয়াংছড়ি উপজেলায় পাহাড়ি ছাত্র পরিষদের (পিসিপি) নেতা প্রীতিভূষণ তঞ্চঙ্গ্যাকে নিরাপত্তাবাহিনীর সদস্যরা গুলি করে আটক করে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা একটি ট্রাক ও জিপে ভাঙচুর চালায়। এর প্রতিবাদে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বান্দরবান প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে জেলা পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক শুভ্রত কান্তি দাশ ওরফে ঝন্টু বাবু বান্দরবান-রোয়াংছড়ি, বান্দরবান-বাঘমারা, বান্দরবান-রুমা, বান্দরবান-থানছি ও বান্দরবান-বাঙ্গালহালিয়া রুটে অনির্দ্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দেয়।

এসময় অন্যদের মধ্যে ছিলেন সংগঠনের নেতা আলহাজ আবদুল শুক্কুর, মো. ইলিয়াজ, মো. নুরুল আলম ও সমল দাস প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ