• মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন |

সিলেটে কনসার্টে ছাত্রলীগের সংঘর্ষ, আহত ৩

songorsoসিলেট : সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির মিউজিক্যাল ক্লাব ফ্লেইমস-এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিনজন আহত হয়েছেন। তাদেরকে এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ৯টার দিকে সিলেট নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল ইসলাম অডিটরিয়ামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, মেট্রোপলিটন ইউনিভার্সিটির মিউজিক্যাল ক্লাব ফ্লেইমসের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বিকেল থেকে রিকাবীবাজারস্থ কবি নজরুল ইসলাম অডিটরিয়ামে কনসার্টের আয়োজন করা হয়। রাত ৯টার দিকে সিলেটে ছাত্রলীগের কাশ্মীর গ্রুপের মিজান পারভেজসহ ৬-৭ জন ছাত্রলীগ কর্মী বিনা টিকেটে কনসার্টে ঢুকতে চান। কিন্তু কর্তৃপক্ষ তাদেরকে ঢুকতে দেয়নি। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মেট্রোপলিটন ইউনিভার্সিটি ছাত্রলীগের নেতা-কর্মীরা ঘটনাস্থলে এলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষে ছুরিকাঘাতে তিনজন আহত হন।

আহতরা হচ্ছেন- মেট্রোপলিটন ইউনিভাসির্টির ছাত্র ও ১৭নং ওয়ার্ড ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সভাপতি সায়মন মিয়া (২৩), বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্র তারেক আলম (২১) এবং এলএলবি তৃতীয় বর্ষের ছাত্র সোহাগ (২২)।

এদিকে সংঘর্ষের ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কোতোয়ালি থানার ওসি সুহেল আহমদ জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ