• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন |
শিরোনাম :

কুমিল্লায় ও লোহাগড়ায় আ’লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

hottaকুমিল্লা : কুমিল্লায় শাহ আলম সরকার (৪০) নামের এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে জেলার তিতাস উপজেলার হারাইকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহ আলম সরকার ওই গ্রামের বাচ্চু মিয়া সরকারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পূর্ব বিরোধের জের ধরে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় সন্ত্রাসীরা হারাইকান্দি গ্রামের একটি পুকুরপাড়ে শাহ আলম সরকারকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলার দাউদকান্দির গৌরীপুর হাসপাতালে নিয়ে গেলে রাত ৯টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই নূরে আলম সরকার জানান, স্থানীয় মাসুক, আলাউদ্দিন, লিটন, হুমায়ুন, হারুন, হেরনসহ অন্য সন্ত্রাসীরা পূর্ব বিরোধের জের ধরে তার ভাইকে কুপিয়ে হত্যা করে।

তিতাস থানার ওসি মনিরুল ইসলাম জানান, গৌরীপুর হাসপাতাল থেকে শাহ আলম সরকারের লাশ তিতাস থানায় নেওয়া হয়েছে। শুক্রবার ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

চট্টগ্রাম: লোহাগাড়ার চরম্বা ইউনিয়নের নাসির মোহাম্মদ পাড়া এলাকায় কামাল উদ্দিন (২৭) নামের এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নাসির মোহাম্মদ পাড়ার  মহাজন মসজিদের পূর্বপাশে এ ঘটনা ঘটে। নিহত কামাল উদ্দিন একই এলাকার রহমত আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মহাজন মসজিদের পূর্বপাশে আগে থেকে উৎপেতে থাকা দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে কামালকে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে হাসপাতাল নেয়ার পথে তিনি মারা যান।

স্থানীয় একটি সূত্রের দাবি, বেশ কিছুদিন আগে ছেলে কামাল উদ্দিনকে সব জায়গা-জমি লিখিতভাবে দিয়ে দেন পিতা রহমত আলী। এ বিষয়টি নিয়ে সহোদর ভাই আলমগীরের সাথে তার বিরোধ চলে আসছিলো।

তবে বৃহস্পতিবার রাত ১টা পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এদিকে ঘটনার পরপরই সাতকানিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার একেএম এমরান ভূইঁয়া ও লোহাগাড়া থানার ওসি মোহাম্মদ শাহজাহান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি বাংলামেইলকে বলেন, ‘যুবলীগ কর্মী কামালকে কারা কুপিয়ে হত্যা করেছে তা বোঝা যাচ্ছে না। পূর্ব শত্রুতার জের ধরে কেউ ঘটনাটি ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ