• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন |

সহস্রাধিক বিএনপি নেতা-কর্মী আ.লীগে

Awaফরিদপুর : ফরিদপুরের মধুখালী উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা মো. আজিজার রহমান মোল্লা ও ইউপি চেয়ারম্যান সাব্বির হোসেনের নেতৃত্বে সহস্রাধিক বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।

শনিবার বিকেলে মধুখালী উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে আয়োজিত উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল চলাকালে তারা যোগদান করেন।

কাউন্সিলের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি তাদের ফুল দিয়ে বরণ করে নেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রতন বিশ্বাসের সভাপতিত্বে কাউন্সিলপূর্ব সমাবেশের উদ্বোধন করেন আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। প্রধান বক্তা ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো. আব্দুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, ‘দেশে গণতন্ত্র ও জবাবদিহিতা প্রতিষ্ঠার জন্য প্রয়োজন শক্তিশালী বিরোধী দল। বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমান বিএনপিকে কুক্ষিগত করে রেখেছেন। সুস্থ ধারার বিরোধীদল প্রতিষ্ঠার জন্য এই মূহূর্তে খালেদা জিয়া ও তারেকের পদত্যাগ করে বিএনপিকে তার নিজ গতিতে চলার সুযোগ করে দেওয়া প্রয়োজন।’

অনুষ্ঠানে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মো. হাবিবুর রহমান মিয়া, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য মনোজ সাহা, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মির্জা মনিরুজ্জামান বাচ্চু, মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, বিশিষ্ট শিল্পপতি সাদাফ জাফর অনিকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ