• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:৪৫ অপরাহ্ন |

গাজীপুরে আসামিবাহী গাড়ীর সাথে ট্রাকের সংঘর্ষ: পুলিশসহ নিহত ৬

ট্রাক-লেগুনা

গাজীপুর : গাজীপুরে আসামি বহনকারী পুলিশসহ একটি লেগুনা ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ছয় জন নিহত ও ১৩জন আহত হয়েছেন। সোমবার বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর মহানগরীর পোড়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

হতাহতরা সবাই লেগুনার যাত্রী। নিহতদের মধ্যে তিন জনের নাম পাওয়া গেছে এরা হলেন মানিক (২৫),  মমিনুল্লা (২৪) এবং সোহেল (২৬)। তাৎক্ষণিক ভাবে বাকিদের নাম ও পরিচয় পাওয়া যায়নি। তবে নিহতরা সবাই বিভিন্ন মামলার আসামি বলে জানা গেছে।

আহতরা হলেন, পুলিশ সদস্য মোস্তফা (৫০), আনোয়ার হোসেন, (৪০), জুলহাস (৫০) ও আশরাফ (৩৫) এবং আাসমি মোবারক (৫৫),  মেতালেব (৫০), সাইফুল (২৫), কামাল (৩৮), তোফাজ্জল হোসেন (৩০)।

শ্রীপুর থানার ডিউটি অফিসার মনিরুজ্জামান জানান, বিভিন্ন মামলার ১৩জন আসামি নিয়ে ছয় জন পুলিশের সদস্য একটি লেগুনায় করে গাজীপুর আদালতের উদ্দেশ্যে যাচ্ছিল। পথে এ দুর্ঘটনা ঘটে।

আহত যাত্রী ও পুলিশ জানায়, লেগুনাটি বিকেল ৪টার দিকে গাজীপুর মহানগরীর পোড়াবাড়ি নামক স্থানে এসে পৌঁছলে বিপরীতগামী (ময়মনসিংহগামী) একটি কাভার্ড ভ্যানের সঙ্গে লেগুনাটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই ছয় আসামি নিহত এবং ১৩ জন আহত হন।

পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। দুর্ঘটনার খবর পয়ে গাজীপুরের জেলা প্রশাসক মো. নূরুল ইসলাম এবং পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ হতাহতদের দেখতে হাসপাতালে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ