• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:১৭ অপরাহ্ন |

ফুলবাড়ীতে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

Ful-fotoকুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় যুবউন্নয়ন অধিদপ্তর ফুলবাড়ী’র উদ্দ্যোগে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ১০ টায় অফিসার্স ক্লাবে যুব উন্নয়ন অধিদপ্তর কুড়িগ্রাম জেলার উপ-পরিচালক জনাব হামিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নজির হোসেন, বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার নাসির উদ্দিন মাহমুদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আর্জিনা বেগম এবং অফিসার ইনচার্জ বজলুর রশীদ, কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা(অঃদাঃ) মোঃ মনজুর আলম। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ক্রেডিট সুপারভাইজার জনাব মোঃ আব্দুর রহমান।
কর্মশালায় যুব সংগঠনের সভাপতি, সফল যুব ও উদ্যমী মিলে ৪০জন যুব অংশ গ্রহন করেন। কর্মশালায় সফল সংগঠক ও সফল যুবরা তাদের সাফল্যের কাহিনী উদ্যমী যুবদের উদ্দেশ্যে তুলে ধরেন, তুলে ধরেন তাদের উন্নয়নের প্রতিবন্ধকতা, যুবদের জন্য পরামর্শ ও সরকারের নিকট প্রত্যাশা।

অতিথিবৃন্দ তাঁদের বক্তব্যে- প্রতিপাদ্য বিষয়ের আলোকে যুবক ও যুব মহিলাদের স্বাবলম্বী হওয়ার জন্য আজ এখানে যারা সফল হিসেবে বক্তব্য রেখেছেন তাদের অনুকরনে ক্ষুদ্র ক্ষুদ্র প্রকল্প গ্রহন করে দক্ষতার সাথে উন্নতির পথে এগিয়ে আসার আহ্বান জানান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ