• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

গাজীপুরে আসামিবাহী গাড়ীর সাথে ট্রাকের সংঘর্ষ: পুলিশসহ নিহত ৬

ট্রাক-লেগুনা

গাজীপুর : গাজীপুরে আসামি বহনকারী পুলিশসহ একটি লেগুনা ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ছয় জন নিহত ও ১৩জন আহত হয়েছেন। সোমবার বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর মহানগরীর পোড়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

হতাহতরা সবাই লেগুনার যাত্রী। নিহতদের মধ্যে তিন জনের নাম পাওয়া গেছে এরা হলেন মানিক (২৫),  মমিনুল্লা (২৪) এবং সোহেল (২৬)। তাৎক্ষণিক ভাবে বাকিদের নাম ও পরিচয় পাওয়া যায়নি। তবে নিহতরা সবাই বিভিন্ন মামলার আসামি বলে জানা গেছে।

আহতরা হলেন, পুলিশ সদস্য মোস্তফা (৫০), আনোয়ার হোসেন, (৪০), জুলহাস (৫০) ও আশরাফ (৩৫) এবং আাসমি মোবারক (৫৫),  মেতালেব (৫০), সাইফুল (২৫), কামাল (৩৮), তোফাজ্জল হোসেন (৩০)।

শ্রীপুর থানার ডিউটি অফিসার মনিরুজ্জামান জানান, বিভিন্ন মামলার ১৩জন আসামি নিয়ে ছয় জন পুলিশের সদস্য একটি লেগুনায় করে গাজীপুর আদালতের উদ্দেশ্যে যাচ্ছিল। পথে এ দুর্ঘটনা ঘটে।

আহত যাত্রী ও পুলিশ জানায়, লেগুনাটি বিকেল ৪টার দিকে গাজীপুর মহানগরীর পোড়াবাড়ি নামক স্থানে এসে পৌঁছলে বিপরীতগামী (ময়মনসিংহগামী) একটি কাভার্ড ভ্যানের সঙ্গে লেগুনাটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই ছয় আসামি নিহত এবং ১৩ জন আহত হন।

পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। দুর্ঘটনার খবর পয়ে গাজীপুরের জেলা প্রশাসক মো. নূরুল ইসলাম এবং পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ হতাহতদের দেখতে হাসপাতালে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ