• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:৫৯ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

ওসির সম্পদের অনুসন্ধানে দুদক

dudokসিসি ডেস্ক: ঘুষ গ্রহণ ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে  চাঁদপুরের মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমানের বিরুদ্ধে অনুসন্ধানে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রাজধানীতে দুদকের প্রধান কার্যালয়ে সম্প্রতি কমিশন বৈঠকে এমন অভিযোগ অনুসন্ধানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একই সঙ্গে অভিযোগ অনুসন্ধানে মঙ্গলবার অনুসন্ধানকারী কর্মকর্তা নিয়োগও দেওয়া হয়েছে। দুদক সূত্র এ সব সূত্র নিশ্চিত করেছে।

অভিযোগের বিষয়ে দুদক সূত্র জানা যায়, কাজের কথা বলে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমানের বিরুদ্ধে ক্ষমতার অপব্যহার করে সাহায্য প্রার্থীদের কাছ থেকে ঘুষ গ্রহণের অভিযোগ রয়েছে। এ ছাড়া তার বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের সুনিদিষ্ট অভিযোগ রয়েছে।

উপরোক্ত অভিযোগের সত্যতা যাচাই-বাছাই শেষে কমিশন অনুসন্ধানে নেমেছে। অভিযোগ অনুসন্ধানে দুদকের উপ-পরিচালক আনোয়ারুল হককে অনুসন্ধানকারী কর্মকর্তা ও পরিচালক উইং কমান্ডার মো. তাহিদুল ইসলামকে তদারক কর্মকর্তা হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ